fbpx
Ad imageAd image

ঢাকায় বখাটেদের হাতে খুন এক গার্মেন্টস কর্মী

কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জ পোস্ট
ঢাকায় বখাটেদের হাতে খুন এক গার্মেন্টস কর্মীর

গত শুক্রবার (২৬ জানুয়ারি) কিশোরগঞ্জ জেলা কটিয়াদি উপজেলার করগাঁও ইউনিয়নের ডাঙ্গেরগাঁও গ্রামের দরিদ্র সাহেদ আলীর একমাত্র ছেলে মো. সজিব মিয়া (১৭) কে নির্মম ভাবে হত্যা করে ঢাকায় কিছু খারাপ বখাটে।

কিশোরগঞ্জ পোস্ট জানতে পারে যে, কয়েক বছর আগে জীবিকার তাগিদে সজিব ঢাকায় উত্তরার একটি গার্মেন্টসে কাজ করতো। গত শুক্রবার সকালে ঢাকার দক্ষিণখান বটতলা রেললাইন এলাকায় এ ঘটনা ঘটে। উত্তরার দক্ষিনখানের বটতলায় বখাটেরা তাকে নির্মমভাবে পিটিয়ে ফেলে যায়। পরে স্থানীয় লোকজন তাকে ঢাকা মেডিকেল কলেজে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। 

সজীব তার পরিবারের একমাত্র উপার্জনকারী ছিলেন। দক্ষিণখানের মুন্সি মার্কেট এলাকায় পরিবারের সঙ্গে বসবাস করতেন এবং ফ্যাশন ডিজাইন নামের একটি পোশাক তৈরির কারখানায় কাজ করতেন। পরিবার থেকে জানান  সজীবের কয়েকজন সহকর্মী ফোন করে তাকে ডেকেছিল। গরীব পিতার উপার্জনক্ষম একমাত্র ছেলেকে হারিয়ে তার মা-বাবা একদম দিশেহারা হয়ে গেছেন। সাজিবের এই আকষ্মিক মৃত্যুতে ডাঙ্গেরগাঁও এলাকায় শোক ও ক্ষুদ্ধ প্রতিক্রিয়া জানিয়েছেন এলাকাবাসী।

এলাকাবাসী কিশোরগঞ্জ পোস্ট কে জানিয়েছেন, তারা সজিবের এই মর্মান্তিক মৃত্যুর বিচার চায় এবং প্রশাসনের কাছে তাদের দাবি, অতিদ্রুত বখাটেদের আইনের আওতায় আনা হোক।

- Advertisement -

Subscribe

Subscribe to our newsletter to get our newest articles instantly!

ফলো করুন

সোশ্যাল মিডিয়াতে আমাদের সাথে থাকুন
জনপ্রিয় খবর
মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *