fbpx
Ad imageAd image

কিশোরগঞ্জ বিএনপি নেতা জাকির বহিষ্কার

কিশোরগঞ্জ জেলার কটিয়াদী উপজেলায় দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকার সুস্পষ্ট অভিযোগের ভিত্তিতে ২নং সহশ্রাম ধুলদিয়া ইউনিয়ন বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেনকে দলের প্রাথমিক সদস্য পদ-সহ সব পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জ বিএনপি নেতা জাকির বহিষ্কার

গত বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) জেলা বিএনপির সহ-দপ্তর সম্পাদক শহীদুল্লাহ্ কায়সার শহীদ স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে কিশোরগঞ্জ এর কটিয়াদী উপজেলায় দলীয় শৃঙ্খলা পরিপন্থী কাজে লিপ্ত থাকার অভিযোগে এস এম জাকির হোসেন নামে এক বিএনপি নেতাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে এ তথ্য জানানো হয়।

কিশোরগঞ্জ জেলার কটিয়াদী উপজেলার ২নং সহশ্রাম ধুলদিয়া ইউনিয়ন বিএনপির এস এম জাকির হোসেন সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।

কিশোরগঞ্জ জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি শেখ মুজিবুর রহমান ইকবাল ও সাধারণ সম্পাদক মাজাহারুল ইসলাম এ বহিষ্কার আদেশ অনুমোদন করেছেন বলে সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয় যে, দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকার সুস্পষ্ট অভিযোগের ভিত্তিতে ২নং সহশ্রাম ধুলদিয়া ইউনিয়ন বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেনকে দলের প্রাথমিক সদস্য পদ-সহ সব পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

- Advertisement -

Subscribe

Subscribe to our newsletter to get our newest articles instantly!

ফলো করুন

সোশ্যাল মিডিয়াতে আমাদের সাথে থাকুন
জনপ্রিয় খবর
মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *