fbpx
Ad imageAd image

৫ দিন বন্ধ থাকবে সাজেকের সব রিসোর্ট

কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জ পোস্ট

অবকাশ যাপনে মেঘের রাজ্য খ্যাত সাজেক ভ্যালিতে যাচ্ছেন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন। এ সফরকে কেন্দ্র করে রাষ্ট্রপতির নিরাপত্তার জন্য আগামী ১৮-২২ ডিসেম্বর পর্যন্ত পাঁচদিন সাজেকের সব রিসোর্ট-কটেজ বন্ধ রাখার সিদ্ধান্ত হয়েছে।

গণমাধ্যমকে এমন সিদ্ধান্তের কথা জানিয়েছেন রাঙ্গামাটি জেলা প্রশাসন ও সাজেক কটেজ মালিক সমিতি।

রাঙ্গামাটি জেলা প্রশাসন সূত্রে জানা যায়, রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন আগামী ২০ থেকে ২২ ডিসেম্বর পর্যন্ত সাজেকে সফর করবেন। তার নিরাপত্তার কথা বিবেচনা করে ১৮ ডিসেম্বর থেকে পর্যটকদের সাজেক ভ্রমণে নিরুৎসাহিত করা হয়েছে।

রাঙ্গামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মোশারফ হোসেন খান বলেন, রাষ্ট্রপতি আগামী ২০ ডিসেম্বর অবকাশ যাপনে সাজেক যাবেন। তিনি ২২ ডিসেম্বর পর্যন্ত সেখানে অবস্থান করবেন। তার সফরকে কেন্দ্র করে সব প্রস্তুতি সম্পন্ন করেছি। বিভাগীয় কর্মকর্তাসহ সংশ্লিষ্ট সবাইকে তাদের দায়িত্ব বুঝিয়ে দেওয়া হচ্ছে। এছাড়া তার নিরাপত্তার কথা বিবেচনা করে ১৮ ডিসেম্বর থেকে সব রিসোর্টে পর্যটকদের অবস্থান নিষিদ্ধ করা হয়েছে।

- Advertisement -

সাজেক রিসোর্ট কটেজ মালিক সমিতির সভাপতি সুপর্ণ দেব বর্মন বলেন, রাষ্ট্রপতির সফরকে কেন্দ্র করে সব প্রস্তুতি সম্পূর্ণ করেছি। আগামী ১৮ ডিসেম্বর থেকে সব রিসোর্ট-কটেজ সাধারণ পর্যটকদের জন্য বন্ধ থাকবে। যাদের অগ্রিম বুকিং ছিল, সেগুলো বাতিল এবং পরিবর্তনের পরামর্শ দিচ্ছি আমরা। আশা করছি, রাষ্ট্রপতিকে সুন্দর একটি সফর উপহার দিতে পারবো।

Subscribe

Subscribe to our newsletter to get our newest articles instantly!

ট্যাগ

ফলো করুন

সোশ্যাল মিডিয়াতে আমাদের সাথে থাকুন
জনপ্রিয় খবর
মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *