fbpx
Ad imageAd image

৩৫ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার লালমনিরহাটে হাতীবান্ধায় পুলিশের অভিযানে

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার ভেলাগুড়ি ইউনিয়নের স্থানীয় ইউপি সদস্য মিজানুর রহমান সাংবাদিকদের জানান, ভেলাগুড়ি থানা পুলিশের  একটি বিশেষ অভিযানে অভিযুক্ত আব্দুস সালামের বাড়িতে ৩৫ বোতল ফেনসিডিল পায় থানা পুলিশ

কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জ পোস্ট
লালমনিরহাটে’র হাতীবান্ধায় ৩৫ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার

লালমনিরহাটে’র হাতীবান্ধায় অফিসার ইনচার্জ শাহ-আলম এর উপস্থিতিতে মাদকদ্রব্য উদ্ধার অভিযানে, উপজেলায়  ভেলাগুড়ি ইউনিয়নে ৪ ও ৫ নং ওয়ার্ডে বিশেষ অভিযান  পরিচালনা করা হয়। গত বুধবার বিকেলে উপজেলার ভেলাগুড়ি ইউনিয়নে বোর্ডেরহাট এলাকায় এই অভিযান পরিচালনা করা হয়। অভিযান পরিচালনা কালে মৃত আব্দুর রহমানের  ছেলে অভিযুক্ত আব্দুস সালাম(৩৫) এর বাড়ি থেকে ৩৫ বোতল ভারতীয় ফেনসিডিল ঘটনাস্থলে  উদ্ধার করা হয়। তবে আসামি পলাতক ছিলেন।

অভিযানে পুলিশ অফিসার ইনচার্জ সহ একটি বিশেষ টিম মাঠে উপস্থিত থেকে এ অভিযান পরিচালনা করেন। 

এই সময় লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার ভেলাগুড়ি ইউনিয়নের স্থানীয় ইউপি সদস্য মিজানুর রহমান সাংবাদিকদের জানান, ভেলাগুড়ি থানা পুলিশের  একটি বিশেষ অভিযানে অভিযুক্ত আব্দুস সালামের বাড়িতে ৩৫ বোতল ফেনসিডিল পায় থানা পুলিশ। 

এই বিষয়ে গ্রাম পুলিশ জাহাঙ্গীর আলম বলেন, হঠাৎ একটি বিশেষ অভিযানে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ-আলম একটি বিশেষ টিম নিয়ে অভিযানে আসেন এবং বেশ কয়েকটি জায়গায় গোপন সূত্রে অভিযান পরিচালনা করেন।  

- Advertisement -

লালমনিরহাটে’র হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ-আলম বলেন, মাদক বিরোধী অভিযানে ৩৫ বোতল ফেনসিডিল পেয়েছেন বলে ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

Subscribe

Subscribe to our newsletter to get our newest articles instantly!

ফলো করুন

সোশ্যাল মিডিয়াতে আমাদের সাথে থাকুন
জনপ্রিয় খবর
মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *