fbpx
Ad imageAd image

সাফজয়ী ফুটবলার রাজিয়া খাতুন সন্তান প্রসবের সময় মৃত্যুবরণ করেছেন

কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জ পোস্ট
সাফজয়ী ফুটবলার রাজিয়া খাতুন সন্তান প্রসবের সময় মৃত্যুবরণ করেছেন

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের খেলোয়াড় রাজিয়া খাতুন। বৃহস্পতিবার (১৪ মার্চ) ভোরে একটি পুত্র সন্তানের জন্ম দিয়ে মারা যান তিনি।

রাজিয়ার খালাতো ভাই মো. রোকোনুজ্জামান মোড়ল বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘বুধবার রাত ১০টা ৩০ মিনিটে রাজিয়া সাতক্ষীরার কালীগঞ্জ থানার মৌতলা ইউনিয়নে নিজ বাড়িতে একটি পুত্র সন্তানের জন্ম দেন। এরপর তার কিছু জটিলতা দেখা দেয় এবং ভোর ৪টার সময় মৃত্যুবরণ করেন। পরে তাকে সাতক্ষীরা হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত্যু ঘোষণা করেন।’

শিষ্যের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বাংলাদেশ নারী ফুটবল দলের কোচ গোলাম রাব্বানী ছোটন। তিনি বলেন, ‘আমি মাত্রই শুনলাম। খুব খারাপ লাগছে। রাজিয়া অত্যন্ত ভালো একজন মানুষ ছিল। খেলতোও দারুণ। আমি তার মৃত্যুতে শোক প্রকাশ করছি। আল্লাহ তাকে বেহেস্ত নসিব করুক। তার পরিবারকে ধৈর্য্যধারণ করার তৌফিক দিক।’

উল্লেখ্য, রাজিয়া বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দলে খেললেও তার বড় অর্জন ছিল ২০১৮ সালে অনূর্ধ্ব-১৮ সাফ চ্যাম্পিয়নশিপে চ্যাম্পিয়ন হওয়া। এছাড়া সে ২০১৭ সালে থাইল্যান্ডে অনুষ্ঠিত এএফসি অনূর্ধ্ব-১৬ নারী চ্যাম্পিয়নশিপের ফাইনাল রাউন্ডে খেলেছিল।

- Advertisement -

২০১৮ সালে ভুটানে অনুষ্ঠিত অনূর্ধ্ব-১৮ নারী সাফ চ্যাম্পিয়নশিপের ফাইনালে নেপালকে ১-০ গোলে হারিয়ে বাংলাদেশ চ্যাম্পিয়ন হয়েছিল। সেই দলে ছিলেন রাজিয়া। চ্যাম্পিয়ন হয়ে প্রধানমন্ত্রীর কাছ থেকে পেয়েছিলেন ১০ লক্ষ টাকা পুরস্কার।

Subscribe

Subscribe to our newsletter to get our newest articles instantly!

ফলো করুন

সোশ্যাল মিডিয়াতে আমাদের সাথে থাকুন
জনপ্রিয় খবর
মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *