fbpx
Ad imageAd image

সাড়ে ১৭ ঘন্টায়ও সচল হয়নি কিশোরগঞ্জের সাথে রেল যোগাযোগ  

গচিহাটার লাইন পুরোপুরি ক্লিয়ার ও লুপ লাইনের কাজ চলছে, যে কোন সময় রেল চলাচল স্বভাবিক হবে।  কিন্তু মেইন গচিহাটা রেলওয়ে স্টেশনে এখনো রিলিফ ট্রেন এখনো অবস্থান করছে তাই কিছুটা সময় লাগতে পারে।

কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জ পোস্ট

কিশোরগঞ্জে শনিবার ( ২৫ নভেম্বর) একটি  যাত্রীবাহী ট্রেন লাইচ্যুত হবার পর সারাদেশের সাথে রেল যোগাযোগে বিচ্ছিন্ন হয়ে পড়ে। জেলার কটিয়াদী উপজেলার গচিহাটা রেলস্টেশন পয়েন্টে প্রবেশের সময় ঢাকাগামী কিশোরগঞ্জ এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিন ও অন্য দুটি বগি লাইনচ্যুত হলে রেল চলাচল বন্ধ হয়ে যায় । দুর্ঘটনায় কবলিত ট্রেনটিকে উদ্ধারে আখাউড়া থেকে রিলিফ ট্রেন আসার পর লাইনচ্যুত ইঞ্জিন ও বগি স্থানান্তরের কাজ শুরু হয়।  

দূর্ঘটনার সাড়ে ১৭ ঘন্টা পার হবার পরও স্বাভাবিক হয়নি এই রটের রেল চলাচল । ( প্রতিবেদন লেখার সময় পর্যন্ত) যার ফলে ঢাকা,ভৈরব,চট্টগ্রাম,ময়মনসিংহের সাথে এখনো রেল যোগাযোগ এখনো স্বাভাবিক হয়নি।  কর্তব্যরত একজন কিশোরগঞ্জ পোষ্ট কে জানিয়েছেন, গচিহাটার লাইন পুরোপুরি ক্লিয়ার ও লুপ লাইনের কাজ চলছে, যে কোন সময় রেল চলাচল স্বভাবিক হবে।  কিন্তু মেইন গচিহাটা রেলওয়ে স্টেশনে এখনো রিলিফ ট্রেন এখনো অবস্থান করছে তাই কিছুটা সময় লাগতে পারে।

Subscribe

Subscribe to our newsletter to get our newest articles instantly!

ফলো করুন

সোশ্যাল মিডিয়াতে আমাদের সাথে থাকুন
জনপ্রিয় খবর
মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *