fbpx
Ad imageAd image

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি রেজওয়ান আহাম্মদ তৌফিক

কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জ পোস্ট

সংসদীয় কমিটি হলো বাংলাদেশের জাতীয় সংসদের কমিটি, যা বাংলাদেশ সরকারের আইনি শাখার অধিকাংশ কার্যাবলি সম্পাদন করে।

গতকাল জাতীয় সংসদে এমন গুরুত্বপূর্ণ ১০ টি সংসদীয় স্থায়ী কমিটি গঠিত হয়েছে। এর মধ্যে একটি হচ্ছে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি। সংসদ নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুমতিক্রমে চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী কমিটির নাম প্রস্তাব করলে তা কণ্ঠভোটে সর্বসম্মতিক্রমে পাস হয়।

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির এবারের সভাপতি নির্বাচিত হয়েছেন সাবেক রাষ্টপতি আব্দুল হামিদের ছেলে, কিশোরগঞ্জ-৪ আসনে আওয়ামী লীগ থেকে নির্বাচিত সংসদ সদস্য প্রকৌশলী রেজওয়ান আহাম্মদ তৌফিক।

রেজওয়ান আহাম্মদ তৌফিক এর আগে দশম ও একাদশ জাতীয় সংসদে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ছিলেন এবং অত্যন্ত সুনামের সাথে তার দায়িত্ব পালন করেন। এবার তিনি সভাপতি নির্বাচিত হয়েছেন।

- Advertisement -

কমিটির অন্যান্য সদস্যরা হলেন : সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত মন্ত্রী/প্রতিমন্ত্রী ওবায়দুল কাদের, আবু জাহির (হবিগঞ্জ-৩), শেখ সালাহউদ্দিন (খুলনা-২) মুজিবুল হক (কুমিল্লা-১১), স্বতন্ত্র সংসদ সদস্য জাহাঙ্গীর আলম (কুমিল্লা-৩), আব্দুল্লাহ আল কায়সার (নারায়ণগঞ্জ-৩), গোলাম ফারুক পিংকু (লক্ষ্মীপুর-৩) ও স্বতন্ত্র সংসদ সদস্য মুজিবুর রহমান (চট্টগ্রাম-১৬) ।

Subscribe

Subscribe to our newsletter to get our newest articles instantly!

ফলো করুন

সোশ্যাল মিডিয়াতে আমাদের সাথে থাকুন
জনপ্রিয় খবর
মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *