fbpx
Ad imageAd image

লোহাজুরী ইউপি উপ-নির্বাচন : নুরুজ্জামান ইকবাল বিজয়ী

লোহাজুরী, কটিয়াদী, উপ-নির্বাচন

কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জ পোস্ট

কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার লোহাজুরী ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচন আজ অনুষ্ঠিত হয়েছে। উক্ত নির্বাচনে চেয়ারম্যান পদে নুরুজ্জামান ইকবাল বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তিনি তার নিকটতম প্রতিদ্বন্দ্বী থেকে ৯৫০ ভোট বেশী পেয়েছেন।

নির্বাচিত প্রার্থী নুরুজ্জামান ইকবাল তার মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ৫ হাজার ৩৫৭ ভোট। অপরদিকে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সাইফুল ইসলাম চশমা প্রতীক নিয়ে পেয়েছেন ৪ হাজার ৪০৭ ভোট।

নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী অন্য প্রার্থীদের মধ্যে ঘোড়া প্রতীক নিয়ে মোঃ মনির হোসেন পেয়েছেন ২ হাজার ৪৩ ভোট, আনারস প্রতীক নিয়ে মোঃ মুছা মারুয়া পেয়েছেন ৭৭১ ভোট ও অটোরিকশা প্রতীকের প্রার্থী কামরুজ্জামান পান ৬৪ ভোট।

৯ মার্চ, শনিবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত শান্তিপূর্ণ ভাবে ভোটগ্রহণ করা হয়। ভোট গণনা শেষে সন্ধ্যায় উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ মনিরুজ্জামান ফলাফল ঘোষণা করেন।

- Advertisement -

কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার লোহাজুরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হায়দার মারুয়ার মৃত্যুতে চেয়ারম্যান পদটি শূণ্য হলে উপ-নির্বাচনের জন্য তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। তফসিল অনুযায়ী আজ উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়।  এই ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১৮ হাজার ৯৮৪ জন। এর মধ্যে ভোট পড়েছে ১২ হাজার ৭৪২। যা মোট ভোটের ৬৭ দশমিক ১২ শতাংশ।

Subscribe

Subscribe to our newsletter to get our newest articles instantly!

ফলো করুন

সোশ্যাল মিডিয়াতে আমাদের সাথে থাকুন
জনপ্রিয় খবর
মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *