fbpx
Ad imageAd image

‘রেড ম্যাজিক নাইন প্রো’ চীনে আত্মপ্রকাশের পরে বিশ্বব্যাপী লঞ্চ হতে পারে

‘রেড ম্যাজিক নাইন প্রো’ সিরিজটি ২৩ নভেম্বর চীনে লঞ্চ হবে বলে নিশ্চিত করা হয়েছে।

কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জ পোস্ট

‘রেড ম্যাজিক নাইন প্রো’ সিরিজটি ২৩ নভেম্বর চীনে লঞ্চ হবে বলে নিশ্চিত করা হয়েছে।

হাইলাইটস

  • রেড ম্যাজিক নাইন প্রো’ রেড ম্যাজিক এইট প্রো সফল হবে।
  • লাইনআপটি একটি বেস এবং একটি প্লাস মডেলের সাথে আসবে বলে জানা গেছে
  • বেস ‘রেড ম্যাজিক নাইন’ প্রোতে একটি বোই কিউনাইন (BOE Q9) + প্যানেল (Pannel) থাকবে

‘রেড ম্যাজিক নাইন প্রো’ সিরিজ শীঘ্রই বিশ্ব বাজারে লঞ্চ হতে পারে।  হ্যান্ডসেটগুলি ২৩ নভেম্বর চীনে লঞ্চ হবে বলে নিশ্চিত করা হয়েছে। ‘রেড ম্যাজিক নাইন প্রো’ সিরিজটি কোম্পানির ‘এইট প্রো’ লাইন আপকে সফল করবে।

যা এই বছরের জানুয়ারিতে চালু করা হয়েছিল। এই মডেলগুলি ৬.৮ ইঞ্চি ফুল এইচডি (HD)+ এ্যামুলেড (AMOLED) ডিসপ্লে এবং স্ন্যাপড্রাগন এইট জেন টু (Snapdragon 8 Gen 2) চিপসেটের সাথে সজ্জিত।  ‘রেড ম্যাজিক নাইন প্রো’ সিরিজটি পূর্ববর্তী মডেলগুলির তুলনায় যথেষ্ট আপগ্রেডের সাথে আসছে বলে জানা গেছে। কোম্পানি ইতিমধ্যেই ‘রেড ম্যাজিক নাইন প্রো’ ফোনের ডিজাইন প্রকাশ করেছে এবং বৃহস্পতিবার চীনে লঞ্চ হবে এমন হ্যান্ডসেটের মূল স্পেসিফিকেশন গুলিও টিজ করেছে।

- Advertisement -

কোম্পানি এক্স (X) এ একটি টিজার শেয়ার করেছে (পূর্বে টুইটার নামে পরিচিত) যেখানে ‘’রেড ম্যাজিক নাইন প্রো’ এর পিছনে দেখা যাবে।  ক্যাপশনে ‘নাইন’ “9” নম্বর সহ ছোট তিন সেকেন্ডের ভিডিওটি স্মার্টফোনের পিছনের প্যানেলের উপরের বাম কোণে ক্যামেরা মডিউলের কাছে লাল রঙে ‘নাইন’ ‘09′ নম্বর সহ মডেলটিকে দেখায়।  একটি কাস্টম আরজিবি (RGB) আলো প্রভাব সহ অন্তর্নির্মিত কুলিং ফ্যানটি ক্যামেরা মডিউলের ঠিক নীচে দেখা যায়।  এখনও অবধি, ‘রেড ম্যাজিক নাইন প্রো’ সম্পর্কে সমস্ত বিবরণ আনুষ্ঠানিকভাবে চীনা মাইক্রোব্লগিং সাইট উইবো (Weibo) এর মাধ্যমে শেয়ার করা হয়েছে। এক্স (X) এর টিজারটির জন্য পরামর্শ দেয় যে ‘ রেড ম্যাজিক নাইন প্রো’ মডেলগুলির একটি  বা উভয়ই শীঘ্রই বিশ্বব্যাপী লঞ্চ দেখতে পাবে।

চীনে ‘রেড ম্যাজিক নাইন প্রো’ মডেলগুলি ডার্ক নাইট  ডিউটেরিয়াম ফ্রন্ট ট্রান্সপারেন্ট ডার্ক নাইট এবং ডিউটেরিয়াম ফ্রন্ট ট্রান্সপারেন্ট সিলভার উইং (চীনা থেকে অনুবাদ করা) রঙের বিকল্পগুলিতে লুকানো আন্ডার ডিসপ্লে ফ্রন্ট ক্যামেরা এবং একটি খাঁজলেস ডিজাইনের সাথে লঞ্চ হতে চলেছে। আজ ২৩ নভেম্বর স্থানীয় সময় দুপুর ২ টায়।

Subscribe

Subscribe to our newsletter to get our newest articles instantly!

ফলো করুন

সোশ্যাল মিডিয়াতে আমাদের সাথে থাকুন
জনপ্রিয় খবর
মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *