fbpx
Ad imageAd image

রানিং মেট বেছে নিলেন কামলা হ্যারিস

কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জ পোস্ট

যুক্তরাষ্ট্রের আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনে নিজের রানিং মেট হিসেবে মিনেসোটা অঙ্গরাজ্যের গভর্নর টিম ওয়ালজকে বেছে নিয়েছেন দেশটির ভাইস প্রেসিডেন্ট এবং ডেমোক্রেটিক পার্টির প্রার্থী কামলা হ্যারিস।

ফিলাডেলফিয়ার টেম্পল বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে যে সমাবেশে নিজের রানিং মেটের নাম ঘোষণা করেন কামলা হ্যারিস, সেখানে উপস্থিত ছিল ডেমোক্রেটিক পার্টির ১০ হাজারেরও বেশি সমর্থক।

তিনি বলেন, “আমি এটি ঘোষণা করতে পেরে আনন্দিত যে, আমি টিম ওয়ালজকে আমার রানিং মেট হওয়ার অনুরোধ জানিয়েছি। একজন গভর্নর, একজন কোচ , একজন শিক্ষক এবং একজন প্রবীণ হিসাবে তিনি চাকরিজীবী পরিবারগুলোর জন্য কাজ করে গেছেন। আমাদের শিবিরে তাকে পেয়ে আমরা সৌভাগ্যবান।”

- Advertisement -

রানিংট মেট হওয়ার পর এক্সে ওয়ালজ লিখেছেন, কমলা হ্যারিসের শিবিরে যোগ দিতে পারাটা তার জন্য সম্মানের। কী করা সম্ভব সেই রাজনীতিই হ্যারিস দেখিয়ে দিচ্ছেন উল্লেখ করে ওয়ালজ বলেন, “আমার স্কুলের প্রথম দিনের কথা মনে পড়ে যাচ্ছে। সুতরাং আসুন আমরা এ কাজ সম্পন্ন করি।”

নিজ বক্তব্যে সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কঠোর সমালোচনাও করেন ওয়ালজ। বলেন, “তিনি আমাদের বিভিন্ন আইনকে কটাক্ষ করেন, বিবাদ ও বিভক্তি উসকে দেন, করোনা সংকটের সময় আমরা তার কাছ থেকে কোনো নির্দেশনা পাইনি এবং তিনি আমাদের অর্থনীতিকে মাটিতে নামিয়ে এনেছেন। এক কথায়, এমন সব রেকর্ড তিনি সৃষ্টি করেছেন— যা এর আগে আর কোনো প্রেসিডেন্ট করেননি।”

এদিকে টিম ওয়ালজকে কমলা হ্যারিস রানিং মেট হিসেবে বেছে নেওয়ার পর এক প্রতিক্রিয়ায় তাদের উভয়কেই ‘কট্টর বামপন্থি জুটি’ বলে উল্লেখ করেছেন যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট এবং রিপাবলিকান পার্টির প্রার্থী ডোনাল্ড ট্রাম্প। নিজের সামাজিক যোগাযোগমাধ্যম ট্রুথ সোশ্যালে এক পোস্টে তিনি বলেন, “যুক্তরাষ্ট্রের ইতিহাসে সবচেয়ে কট্টর বামপন্থি জুটি দেখছে জনগণ।”

- Advertisement -

Subscribe

Subscribe to our newsletter to get our newest articles instantly!

ফলো করুন

সোশ্যাল মিডিয়াতে আমাদের সাথে থাকুন
জনপ্রিয় খবর
মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *