fbpx
Ad imageAd image

যুক্তরাষ্ট্রে একটি সুপার মার্কেটে গোলাগুলি, মৃত ৩

কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জ পোস্ট

যুক্তরাষ্ট্রে একটি সুপার মার্কেটে গোলাগুলি হয়েছে। এতে তিনজন নিহত এবং ১০ জন আহত হন। আহতদের মধ্যে দুজন পুলিশ সদস্যও রয়েছেন। আরকানসাস অঙ্গরাজ্যে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল লিটল রক থেকে প্রায় ৭০ মাইল দক্ষিণের শহরে। ৩ হাজার ২০০ জন বাসিন্দার শহর ফোরডিসের ম্যাড বুচার গ্রোসারিতে এই গুলি চালানো হয়।

আরকানসাস রাজ্য পুলিশের ডিরেক্টর মাইক হাগার সাংবাদিকদের বলেছেন, সুপারমার্কেটে একজন বন্দুকধারী গুলি চালান। তিনি খুব বেপরোয়া ছিলেন। বাধ্য হয়ে পুলিশ গুলি ছুড়ে। এতে সন্দেহভাজন ব্যক্তি আহত হয়েছেন।

- Advertisement -

নিরীহ বেসামরিক লোকদের ওপর গুলি করা হয়েছে। তাদের মধ্যে তিনজন মারা গেছেন। বাকিরা আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন। তবে আহত বন্দুকধারী ও দুই পুলিশ সদস্য আশঙ্কামুক্ত। আশা করা হচ্ছে, তারা দ্রুত সুস্থ হয়ে উঠবেন।

এদিকে গভর্নর সারাহ হাকাবি স্যান্ডার্স সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এক্স-এ লিখেছেন, তাকে এই ঘটনা সম্পর্কে অবহিত করা হয়েছে। তিনি হামলায় দুঃখ পেয়েছেন।

তিনি লেখেন, আমি আইন প্রয়োগকারী সংস্থাদের কাছে কৃতজ্ঞ। তারা নাগরিকদের জীবন বাঁচাতে দ্রুত ও বীরত্বপূর্ণ পদক্ষেপ নিয়েছে। ভুক্তভোগী ও এই ভয়ংকর ঘটনার দ্বারা প্রভাবিত সবার জন্য প্রার্থনা করি।

- Advertisement -

যুক্তরাষ্ট্রে জনবহুল স্থানে গুলির ঘটনা নতুন নয়। সেখানে কিছু দিন পরপরই এ ধরনের ঘটনা ঘটে। এতে ব্যাপক প্রাণহানিও হয়। তাই ঢালাওভাবে নাগরিকদের অস্ত্র বহনের অধিকার নিয়ে দেশটিতে পক্ষে-বিপক্ষে আলোচনা চলছে।

- Advertisement -

Subscribe

Subscribe to our newsletter to get our newest articles instantly!

ফলো করুন

সোশ্যাল মিডিয়াতে আমাদের সাথে থাকুন
জনপ্রিয় খবর
মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *