fbpx
Ad imageAd image

মেরিল্যান্ড হেইট ক্রাইম কমিশনের সদস্যকে ইসরায়েল বিরোধী সোশ্যাল মিডিয়া পোস্টের জন্য বরখাস্ত করা হয়েছে

২০১৫ সালের ২৫ই ফেব্রুয়ারি বুধবারে জয়নব চৌধুরী ওয়াশিংটনে সুপ্রিম কোর্টের বাইরে অন্য বিক্ষোভকারীদের সাথে যোগ দেন। মেরিল্যান্ড অ্যাটর্নি জেনারেল ঘৃণামূলক অপরাধ মোকাবেলার লক্ষ্যে রাজ্যের নতুন কমিশনের সদস্যের জন্য এই সপ্তাহে অর্থাৎ ২০২৩ সালের ২১ নভেম্বর গত মঙ্গলবার চৌধুরীকে বরখাস্ত করেছেন। গাজায় ইসরায়েলের সাম্প্রতিক পদক্ষেপের সমালোচনা করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার পর।

কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জ পোস্ট
হেইট ক্রাইম কমিশনের সদস্যকে ইসরায়েল বিরোধী সোশ্যাল মিডিয়া পোস্টের জন্য বরখাস্ত

মেরিল্যান্ডের অ্যাটর্নি জেনারেল গাজায় ইসরায়েলের পদক্ষেপের সমালোচনা করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার পরে এই সপ্তাহে ঘৃণামূলক অপরাধ মোকাবেলার লক্ষ্যে রাজ্যের নতুন কমিশনের একজন সদস্যকে বরখাস্ত করেছেন।

অ্যাটর্নি জেনারেল অ্যান্থনি ব্রাউন গত মঙ্গলবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলেছেন যে তার অফিস সম্প্রতি আমেরিকান-ইসলামিক সম্পর্ক বিষয়ক কাউন্সিলের মেরিল্যান্ড অধ্যায়ের পরিচালক জয়নাব চৌধুরীর ব্যক্তিগত সামাজিক মিডিয়া পোস্ট সম্পর্কে জানতে পেরেছে।

মেরিল্যান্ড কমিশন অন হেট ক্রাইমস রেসপন্স অ্যান্ড প্রিভেনশনকে অন্যান্য অ্যাডভোকেসি সংস্থার সাথে সিএআইআর (CAIR) এর একজন প্রতিনিধিকে অন্তর্ভুক্ত করতে হবে।  এটি ২০২৩ সালে আইনসভা অধিবেশন চলাকালীন রাজ্য আইন প্রণেতাদের দ্বারা তৈরি করা হয়েছিল এবং গত মাসে বৈঠক শুরু হয়েছিল।  ব্রাউন এর সদস্যদের কমিশনের চেয়ারম্যান হিসাবে নিয়োগ করার ক্ষমতা রয়েছে।

ব্রাউন বলেন, ৭ই অক্টোবর হামাস ইসরাইল আক্রমণ করার পর থেকে তিনি অসংখ্যবার পোস্ট করার পর চৌধুরীর সদস্যপদ সাময়িকভাবে স্থগিত করা হয়েছে। তিনি কমিশনের অন্যান্য সদস্যদের “তাদের যোগাযোগ ও আচরণে অত্যন্ত যত্নবান হওয়ার জন্য” আহ্বান জানিয়েছেন।

- Advertisement -

Subscribe

Subscribe to our newsletter to get our newest articles instantly!

ফলো করুন

সোশ্যাল মিডিয়াতে আমাদের সাথে থাকুন
জনপ্রিয় খবর
মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *