fbpx
Ad imageAd image

মির্জা আব্বাসের বিরুদ্ধে দুর্নীতি মামলার রায় ৩০ নভেম্বর

মির্জা আব্বাসের বিরুদ্ধে দুর্নীতি মামলার রায় ৩০ নভেম্বর

কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জ পোস্ট
গত বুধবার (২২ নভেম্বর)  ঢাকার বিশেষ জজ আদালত-৬ এর বিচারক মঞ্জুরুল ইমাম দুর্নীতি দমন কমিশন (দুদক) ও আসামি পক্ষের যুক্তিতর্ক উপস্থাপন শেষে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের বিরুদ্ধে সম্পদের তথ্য গোপন ও জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের মামলায় রায়ের তারিখ ৩০ নভেম্বর ঠিক করে দেয়।

দুদকের আইনজীবী মাহমুদ হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন, ৩০ নভেম্বর মামলাটির রায় ঘোষণার জন্য তারিখ ধার্য করেছে আদালত। ওইদিন বেলা আড়াইটার মধ্যে রায় ঘোষণা হতে পারে। আর আসামি পক্ষ চাইলে আজ বৃহস্পতিবার ও রোববার অতিরিক্ত শুনানি করতে পারবে।

আয়ের সঙ্গে অসঙ্গতিপূর্ণ ৭ কোটি ৫৪ লাখ ৩২ হাজার ২৯০ টাকার সম্পদ অর্জন এবং ৫৭ লাখ ২৬ হাজার ৫৭১ টাকার সম্পদের তথ্য গোপনের অভিযোগে ২০০৭ সালের ১৬ আগস্ট দুদকের উপ-পরিচালক মো. শফিউল আলম রাজধানীর রমনা থানায় মির্জা আব্বাসের বিরুদ্ধে মামলা করেন।

মামলাটির তদন্ত শেষে ২০০৮ সালের ২৪ মে দুদকের উপ-পরিচালক মো. খায়রুল হুদা আদালতে অভিযোগপত্র দাখিল করেন।

অভিযোগপত্রে মির্জা আব্বাসের বিরুদ্ধে ৪ কোটি ২৩ লাখ টাকার অবৈধ সম্পদ অর্জন ও ২২ লাখ টাকার সম্পত্তির তথ্য গোপনের অভিযোগ আনা হয়।

- Advertisement -

২০০৮ সালের ১৬ জুন মির্জা আব্বাসের বিরুদ্ধে অভিযোগ গঠন করে বিচার শুরুর আদেশ দেয় আদালত। বিচার চলাকালে আদালত ২৪ জনের সাক্ষ্য গ্রহণ করে।

Subscribe

Subscribe to our newsletter to get our newest articles instantly!

ফলো করুন

সোশ্যাল মিডিয়াতে আমাদের সাথে থাকুন
জনপ্রিয় খবর
মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *