fbpx
Ad imageAd image

বাংলাদেশ ব্যাংক মনোনয়ন নেওয়া সবার তথ্য চাইলো

বাংলাদেশ ব্যাংকের অতিরিক্ত পরিচালক মো. আনিচুর রহমান স্বাক্ষরিত চিঠিটি সব রিটার্নিং অফিসারকে পাঠানো হয়েছে।

কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জ পোস্ট
মনোনয়ন নেওয়া সবার তথ্য চাইলো

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের জন্য মনোনয়ন নেওয়া প্রার্থীরা ঋণখেলাপি কি না তা খতিয়ে দেখতে রিটার্নিং কর্মকর্তাদের কাছে তথ্য চেয়েছে বাংলাদেশ ব্যাংক।

আজ সোমবার (২৭ নভেম্বর) বাংলাদেশ ব্যাংকের অতিরিক্ত পরিচালক মো. আনিচুর রহমান স্বাক্ষরিত চিঠিটি সব রিটার্নিং অফিসারকে পাঠানো হয়েছে।

চিঠিতে বাংলাদেশ ব্যাংক জানায়, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়নপত্র দাখিলকারী প্রার্থীদের ঋণখেলাপ সংক্রান্ত তথ্য দিতে সব প্রার্থীর পূর্ণনাম, পিতার নাম, মাতার নাম, স্বামীর নাম (প্রযোজ্য ক্ষেত্রে) বাংলা ও ইংরেজিতে, জাতীয় পরিচয়পত্র নম্বর (এনআইডি), করদাতা শনাক্তকরণ সংখ্যা (টিআইএন), জন্ম তারিখ, স্থায়ী ও বর্তমান ঠিকানা সম্বলিত তথ্য দিতে হবে। বাংলাদেশ ব্যাংকের নির্দিষ্ট ছক অনুযায়ী যথাযথভাবে পূরণ করে রিটার্নিং অফিসার-সহকারী রিটার্নিং অফিসারের সিল, স্বাক্ষর ও ফোন নম্বর দিয়ে তা ই-মেইলের মাধ্যমে ক্রেডিট ইনফরমেশন ব্যুরোতে পাঠাতে হবে। এ বিষয়ে ব্যবস্থা নেওয়ার জন্য বিশেষভাবে অনুরোধ করা যাচ্ছে।

চিঠিতে বলা হয়, তালিকানুযায়ী পূর্ণাঙ্গ তথ্য প্রাপ্তি সাপেক্ষে প্রার্থীদের ঋণখেলাপ সংক্রান্ত তথ্য আপনাদের কাছে পাঠানোর প্রয়োজনীয় ব্যবস্থা নিতে হবে। মেইলের অ্যাটাচমেন্ট ফাইল ২০এমবি এর কম পাঠানোর জন্য বিশেষভাবে অনুরোধ করা যাচ্ছে। সংসদীয় আসনভিত্তিক মনোনয়নপত্র দাখিলকারী প্রার্থীদের প্রার্থিতা বাছাইয়ের দিন/তারিখ ও সময় জানানোর জন্যও অনুরোধ করেছে বাংলাদেশ ব্যাংক।

- Advertisement -

বাংলাদেশ ব্যাংকের ক্রেডিট ইনফরেমশন ব্যুরোর পরিচালক বরাবর তথ্য পাঠাতে হবে। ই-মেইল (i) gm.cib@bb.org.bd।

Subscribe

Subscribe to our newsletter to get our newest articles instantly!

ফলো করুন

সোশ্যাল মিডিয়াতে আমাদের সাথে থাকুন
জনপ্রিয় খবর
মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *