fbpx
Ad imageAd image

বরিশাল-৩ আসনে আ.লীগের মনোনয়ন ফরম জমা দিয়েছেন কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল-৩ (মুলাদী-বাবুগঞ্জ) অংশ নিতে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করে জমা দিয়েছেন কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. জহির উদ্দিন খসরু।

কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জ পোস্ট
বরিশাল-৩ আসনে আ.লীগের মনোনয়ন ফরম জমা দিয়েছেন কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. জহির উদ্দিন খসরু

সোমবার (২০ নভেম্বর) রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে দলটির কেন্দ্রীয় কার্যালয়ে বিপুল সংখ্যক নেতাকর্মী নিয়ে কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. জহির উদ্দিন খসরু মনোনয়ন ফরমটি জমা দেন।

এ সময় আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহের সত্যতা নিশ্চিত করে জহির উদ্দিন খসরু বলেন, মুলাদী-বাবুগঞ্জবাসী আমাকে চায়।

আমি জয়ী হলে এই এলাকার উন্নয়ন হবে বলেও তারা মনে করেন। তাই জননেত্রী শেখ হাসিনা জনগণের মতামতের ভিত্তিতে আমাকে মনোনয়ন দিবেন বলেও প্রত্যাশা করছি। একইসঙ্গে মুলাদী-বাবুগঞ্জ আসন থেকে নৌকা মার্কা নিয়ে বিপুল ভোটে জয়লাভ করবো ইনশাআল্লাহ।

বীর মুক্তিযোদ্ধার সন্তান জহির উদ্দিন খসরু জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে রাষ্ট্রবিজ্ঞানে অর্নাস ও মাস্টার্স করেছেন। বর্তমানে তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয় রাষ্ট্রবিজ্ঞান অ্যালামনাই এসোসিয়েশনের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।

- Advertisement -

তৃণমূলের রাজনীতি থেকে উঠে আসা জহির উদ্দিন খসরু বরিশালের মুলাদী উপজেলার বাটামারা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ছিলেন। পরে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের বিভিন্ন কমিটিতে সদস্য, সাংগঠনিক সম্পাদক ও যুগ্ম সম্পাদক ছিলেন। পরে যুবলীগের কেন্দ্রীয় কমিটিতে সদস্য (পঞ্চম কংগ্রেস) সহ সম্পাদক (ষষ্ঠ কংগ্রেস) দায়িত্ব পালন করেন।

কর্মীবান্ধব নেতা হিসেবে পরিচিত জহির উদ্দিন খসরু মুলাদী উপজেলার বাটামারা ইউনিয়নের সেলিমপুর গ্রামের বাসিন্দা। তাদের পুরো পরিবার আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। তার পিতার নাম মোঃ আব্দুল মালেক।তিনি মুলাদী উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও বাটামারা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান। পেশায় শিক্ষক মোঃ আব্দুল মালেক বাটামারা ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের কমান্ডারও ছিলেন। 

এছাড়া জহির উদ্দিন খসরুর সহোদর ভাই মোঃ সালাউদ্দিন অশ্রু বর্তমানে বাটামারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

Subscribe

Subscribe to our newsletter to get our newest articles instantly!

ফলো করুন

সোশ্যাল মিডিয়াতে আমাদের সাথে থাকুন
জনপ্রিয় খবর
মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *