fbpx
Ad imageAd image

পেট্রোল ঢেলে সারভর্তি ট্রাকে আগুন : কিশোরগঞ্জ

ট্রাকটি কুলিয়ারচর বিএডিসি গুদামের দিকে যাওয়ার পথে দোয়ারিয়া এলাকায় পৌঁছালে একদল দুর্বৃত্ত ট্রাকের দিকে এগিয়ে আসে। তখন চালক ও চালকের সহকারী দৌড়ে পালিয়ে যান। পরে পেট্রোল ঢেলে ট্রাকটিতে আগুন দেয় দুর্বৃত্তরা।

কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জ পোস্ট
সোমবার (২৭ নভেম্বর) রাত পৌনে ১টার দিকে উপজেলার দোয়ারিয়া এলাকায় ওই ট্রাকে আগুন দেওয়া হয়। পরে ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে আনে। কিশোরগঞ্জের কুলিয়ারচরে সারভর্তি একটি ট্রাকে পেট্রোল ঢেলে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে করে ট্রাকের সামনের অংশ পুড়ে যায়। সোমবার (২৭ নভেম্বর) দুপুরে কুলিয়ারচর ফায়ার সার্ভিস ইউনিটের স্টেশন অফিসার রাকিব উদ্দিন ভূঁইয়া বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, ট্রাকে আগুন দেয়ার খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আধা ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসি। ঘটনাটি ফায়ার সার্ভিস স্টেশনের কাছাকাছি ঘটেছে, তাই দ্রুত আগুন নেভানো সম্ভব হয়েছে। এতে বড় ধরনের কোনো ক্ষতি হয়নি। ফায়ার সার্ভিস সূত্র জানায়, মুন্সিগঞ্জ জেলার মুক্তারপুরের বাংলাদেশ কৃষি উন্নয়ন করপোরেশনের (বিএডিসি) গুদাম থেকে ২০ টন টিএসপি নিয়ে একটি ট্রাক বিএডিসি কুলিয়াচর গুদামে যাচ্ছিল। রাত পৌনে ১টায় ট্রাকটি ভৈরব-ময়মনসিংহ মহাসড়ক হয়ে কুলিয়ারচর উপজেলার দ্বারিয়াকান্দি বাসস্ট্যান্ড থেকে ভেতরের রাস্তায় প্রবেশ করে। কুলিয়ারচর বিএডিসি গুদামের দিকে যাওয়ার পথে দোয়ারিয়া এলাকায় পৌঁছালে একদল দুর্বৃত্ত ট্রাকের দিকে এগিয়ে আসে। তখন চালক ও চালকের সহকারী দৌড়ে পালিয়ে যান। পরে পেট্রোল ঢেলে ট্রাকটিতে আগুন দেয় দুর্বৃত্তরা। আগুনে ট্রাকের সামনের বেশির ভাগ অংশ পুড়ে গেছে। কয়েক টন সারও ক্ষতিগ্রস্ত হয়েছে।

সোমবার (২৭ নভেম্বর) রাত পৌনে ১টার দিকে উপজেলার দোয়ারিয়া এলাকায় ওই ট্রাকে আগুন দেওয়া হয়। পরে ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

কিশোরগঞ্জের কুলিয়ারচরে সারভর্তি একটি ট্রাকে পেট্রোল ঢেলে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে করে ট্রাকের সামনের অংশ পুড়ে যায়।

সোমবার (২৭ নভেম্বর) দুপুরে কুলিয়ারচর ফায়ার সার্ভিস ইউনিটের স্টেশন অফিসার রাকিব উদ্দিন ভূঁইয়া বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, ট্রাকে আগুন দেয়ার খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আধা ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসি। ঘটনাটি ফায়ার সার্ভিস স্টেশনের কাছাকাছি ঘটেছে, তাই দ্রুত আগুন নেভানো সম্ভব হয়েছে। এতে বড় ধরনের কোনো ক্ষতি হয়নি।

ফায়ার সার্ভিস সূত্র জানায়, মুন্সিগঞ্জ জেলার মুক্তারপুরের বাংলাদেশ কৃষি উন্নয়ন করপোরেশনের (বিএডিসি) গুদাম থেকে ২০ টন টিএসপি নিয়ে একটি ট্রাক বিএডিসি কুলিয়াচর গুদামে যাচ্ছিল।

- Advertisement -

রাত পৌনে ১টায় ট্রাকটি ভৈরব-ময়মনসিংহ মহাসড়ক হয়ে কুলিয়ারচর উপজেলার দ্বারিয়াকান্দি বাসস্ট্যান্ড থেকে ভেতরের রাস্তায় প্রবেশ করে। কুলিয়ারচর বিএডিসি গুদামের দিকে যাওয়ার পথে দোয়ারিয়া এলাকায় পৌঁছালে একদল দুর্বৃত্ত ট্রাকের দিকে এগিয়ে আসে। তখন চালক ও চালকের সহকারী দৌড়ে পালিয়ে যান। পরে পেট্রোল ঢেলে ট্রাকটিতে আগুন দেয় দুর্বৃত্তরা। আগুনে ট্রাকের সামনের বেশির ভাগ অংশ পুড়ে গেছে। কয়েক টন সারও ক্ষতিগ্রস্ত হয়েছে।

Subscribe

Subscribe to our newsletter to get our newest articles instantly!

ফলো করুন

সোশ্যাল মিডিয়াতে আমাদের সাথে থাকুন
জনপ্রিয় খবর
মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *