fbpx
Ad imageAd image

কিশোরগঞ্জ চলছে দেশের সর্বনিম্ন তাপমাত্রায়

দেশের সর্বনিম্ন তাপমাত্রা ১০ দশমিক ৩ ডিগ্রি রেকর্ড করা হয় জেলার নিকলীতে। গত দুদিন ধরে সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয় এখানে। এর আগে কখনও এমন সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড হয়নি।

কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জ পোস্ট

 গতকাল বৃহস্পতিবারও দেশের সর্বনিম্ন তাপমাত্রা ১০ দশমিক ৩ ডিগ্রি রেকর্ড করা হয় জেলার নিকলীতে।

দেশের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে কিশোরগঞ্জে। আজ শুক্রবার সকালে কিশোরগঞ্জের হাওর উপজেলা নিকলীতে ৯ দশমিক ৬ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা রেকর্ড করা হয়।

শুক্রবার বেলা ২ টার দি‌কে নিকলী প্রথম শ্রেণির আবহাওয়া পর্যবেক্ষণাগারের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জাহেদুল ইসলাম মাসুদ এ তথ‌্য জা‌নি‌য়ে‌ছেন। 

তিনি জানান, সকাল ৯টায় দেশের সর্বনিম্ন তাপমাত্রা ৯ দশমিক ৬ ডিগ্রি রেকর্ড করা হয়।

এর আগে গতকাল বৃহস্পতিবারও দেশের সর্বনিম্ন তাপমাত্রা ১০ দশমিক ৩ ডিগ্রি রেকর্ড করা হয় জেলার নিকলীতে। গত দুদিন ধরে সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয় এখানে। এর আগে কখনও এমন সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড হয়নি।

- Advertisement -

আবহাওয়া অধিদপ্তর ওয়েবসাইট থেকে জানা যায়, কিশোরগঞ্জের নিকলী ছাড়াও চুয়াডাঙ্গায় দেশের সর্বনিম্ন তাপমাত্রা ৯ দশমিক ৬ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা রেকর্ড করা হয়েছে।

আবহাওয়া অধিদপ্তরের তথ্য মতে, শুক্রবারের তুলনায় আগামীকাল শনিবার শীত সামান্য বাড়বে। শুক্রবার কিশোরগঞ্জ, চুয়াডাঙ্গা, পাবনা ও দিনাজপুরের ওপর দিয়ে শৈত্যপ্রবাহ বয়ে যাচ্ছে। এ মাসজুড়েই শীত থাকবে। শীতের অনুভূতি কমবে না।

Subscribe

Subscribe to our newsletter to get our newest articles instantly!

ফলো করুন

সোশ্যাল মিডিয়াতে আমাদের সাথে থাকুন
জনপ্রিয় খবর
মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *