Ad imageAd image

দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে হোসেনপুর উপজেলা বিএনপি নেতা রফিকুল ইসলামকে অব্যাহতি

কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জ পোস্ট

দলীয় শৃঙ্খলা বিরোধী কর্মকাণ্ডের অভিযোগে কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলা বিএনপির প্রথম যুগ্ম আহ্বায়ক মো. রফিকুল ইসলাম রফিককে দলীয় পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। শনিবার (১৯ অক্টোবর) কিশোরগঞ্জ জেলা বিএনপির দপ্তর সম্পাদক মীর কামরুল হাসান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

রফিকুল ইসলাম রফিক কিশোরগঞ্জের ধুলজুরী গ্রামের মো. শামছুদ্দিনের ছেলে। তিনি হোসেনপুর উপজেলা বিএনপির প্রথম যুগ্ম আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, মো. রফিকুল ইসলামের বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ আনা হয়েছে। এর ভিত্তিতে জেলা বিএনপির সভাপতি মো. শরীফুল আলম ও সাধারণ সম্পাদক মো. মাজহারুল ইসলামের অনুমোদনের মাধ্যমে তাকে দলীয় পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

এ বিষয়ে কিশোরগঞ্জ জেলা বিএনপির দপ্তর সম্পাদক মীর কামরুল হাসান জানান, “তার বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ আমাদের কাছে এসেছে যা দলীয় শৃঙ্খলার পরিপন্থি। এমনকি তার বিরুদ্ধে এলাকায় জমিজমা সংক্রান্ত বিষয়েও সংবাদ সম্মেলন হয়েছে। তাই সব অভিযোগ পর্যালোচনা করে তাকে দলীয় পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। এছাড়াও বিএনপির সকল পর্যায়ের নেতা-কর্মীদের তার সঙ্গে কোনো সাংগঠনিক সম্পর্ক না রাখার নির্দেশনা দেওয়া হয়েছে।”

- Advertisement -

Subscribe

Subscribe to our newsletter to get our newest articles instantly!

ফলো করুন

সোশ্যাল মিডিয়াতে আমাদের সাথে থাকুন
জনপ্রিয় খবর
মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *