fbpx
Ad imageAd image

তরুণীকে চাকরির কথা বলে যৌনপল্লীতে বিক্রি, পুলিশের সহায়তায় উদ্ধার

তিন মাস আগে এক নারীকে গার্মেন্টসে চাকরির জন্য ঝিনাইদহ থেকে ঢাকা নিয়ে আসা হয়েছিল এক পরিচিত ব্যক্তির মাধ্যমে। ময়মনসিংহ গাঙ্গিনারপাড় যৌন পল্লীতে তাকে বিক্রি করে দেয়া হয়েছিল। তার ইচ্ছার বিরুদ্ধে তিনি তাকে দেহ ব্যবসায় বাধ্য করেছিলেন। তাকে উদ্ধার করতে রাত ৯টায় একজন সহৃদযবান ব্যক্তি ৯৯৯ নম্বরে ফোন করেছিল।

কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জ পোস্ট

গত রবিবার (৩ ডিসেম্বর), সকাল ৯৯৯ জনসংযোগের কর্মকর্তা পুলিশ পরিদর্শক আনোয়ার সাত্তার এ খবর নিশ্চিত করেছেন। কোতোয়ালী থানায় প্রধানত্ব দেয়া এস আই সাজ্জাদ হোসেন সজীব ৯৯৯-কে এ সংক্রান্ত নিশ্চিত করেছেন।

তিনি জানান, তিন মাস আগে এক নারীকে গার্মেন্টসে চাকরির জন্য ঝিনাইদহ থেকে ঢাকা নিয়ে আসা হয়েছিল এক পরিচিত ব্যক্তির মাধ্যমে। ময়মনসিংহ গাঙ্গিনারপাড় যৌন পল্লীতে তাকে বিক্রি করে দেয়া হয়েছিল। তার ইচ্ছার বিরুদ্ধে তিনি তাকে দেহ ব্যবসায় বাধ্য করেছিলেন। তাকে উদ্ধার করতে রাত ৯টায় একজন সহৃদযবান ব্যক্তি ৯৯৯ নম্বরে ফোন করেছিল।

এরপর ৯৯৯ কলটেকার কনস্টেবল ইবনুল ফয়েজ ময়মনসিংহ কোতোয়ালী থানায় দ্রুত উদ্ধারের জন্য প্রস্তুতি নেয়া হয়েছিল। পরবর্তীতে ৯৯৯ ডেসপাচার এসআই রেজাউল করিম কল করে উদ্ধার এবং তথ্য প্রদানের জন্য সংশ্লিষ্ট সকলের সাথে যোগাযোগ করেন।

সংবাদের ভিত্তিতে, ময়মনসিংহ কোতোয়ালী থানা পুলিশ দল অতিদ্রুত এসে ঘটনাস্থলে গিয়ে ২২ বছরের তরুণীকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরবর্তীতে তার অভিভাবক এসে পৌঁছালে, সম্পূর্ণ ঘটনা বুঝিয়ে দেওয়া হয়।

- Advertisement -

Subscribe

Subscribe to our newsletter to get our newest articles instantly!

ফলো করুন

সোশ্যাল মিডিয়াতে আমাদের সাথে থাকুন
জনপ্রিয় খবর
মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *