fbpx
Ad imageAd image

ট্রেন লাইনচ্যুত হওয়ায় ভৈরব-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল বন্ধ রয়েছে : কিশোরগঞ্জ

গত শানিবার বিকেল ৪টা ২০ মিনিটের দিকে কটিয়াদী উপজেলার গচিহাটা রেলস্টেশন পয়েন্টে প্রবেশের সময় ঢাকাগামী কিশোরগঞ্জ এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিন ও অন্য দুটি বগি লাইনচ্যুত হলে রেল চলাচল বন্ধ হয়ে যায়।

কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জ পোস্ট
ট্রেন লাইনচ্যুত হওয়ায় ভৈরব-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল বন্ধ রয়েছে।

গত শনিবার বিকেলে কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলায় একটি আন্তঃনগর ট্রেন লাইনচ্যুত হওয়ায় কিশোরগঞ্জের ভৈরব ও ময়মনসিংহের মধ্যে রেল যোগাযোগ বন্ধ রয়েছে।

সৌভাগ্যক্রমে এ ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

বিকেল ৪টা ২০ মিনিটের দিকে কটিয়াদী উপজেলার গচিহাটা রেলস্টেশন পয়েন্টে প্রবেশের সময় ঢাকাগামী কিশোরগঞ্জ এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিন ও অন্য দুটি বগি লাইনচ্যুত হলে রেল চলাচল বন্ধ হয়ে যায়।

“কিশোরগঞ্জ রেলস্টেশনের মাস্টার মোহাম্মদ মিজানুর রহমান কিশোরগঞ্জ পোস্ট -কে বলেন, গচিহাটা রেলস্টেশনে ময়মনসিংহগামী বিজয় এক্সপ্রেস ও কিশোরগঞ্জ এক্সপ্রেসের মধ্যে ক্রসিং লাইন পরিবর্তনের সময়সূচি ছিল। ট্রেনটি ক্রসিংয়ের জন্য একটি পয়েন্ট লাইন পরিবর্তন করার সময় হঠাৎ লাইনচ্যুত হয়, তিনি বলেন, চট্টগ্রাম-ফেরত বিজয় এক্সপ্রেস লাইনচ্যুত হওয়ার পরে স্টেশনে আটকা পড়ে।”

- Advertisement -

স্টেশন মাস্টার আরো জানান যে, ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্টেশন থেকে একটি রিলিফ ট্রেন লাইনচ্যুত ট্রেনটিকে রেল লাইন থেকে সরাতে এসেছিলো।

তিনি বলেন, ট্রেন অপসারণের পর ভৈরব ও ময়মনসিংহ রুটে রেল যোগাযোগ স্বাভাবিক হবে।

Subscribe

Subscribe to our newsletter to get our newest articles instantly!

ফলো করুন

সোশ্যাল মিডিয়াতে আমাদের সাথে থাকুন
জনপ্রিয় খবর
মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *