fbpx
Ad imageAd image

ট্রাম্পকে জয়ী করতে মাসে ৪৫ মিলিয়ন ডলার দিচ্ছেন ইলন মাস্ক

কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জ পোস্ট

টেক বিলিয়নিয়ার ইলন মাস্ক বলেছেন, তিনি মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে ডোনাল্ড ট্রাম্পকে সমর্থনকারী একটি নতুন তহবিলে প্রতি মাসে প্রায় ৪৫ মিলিয়ন ডলার প্রতিশ্রুতি দেওয়ার পরিকল্পনা করছেন। 

ওয়াল স্ট্রিট জার্নাল তাদের প্রতিবেদনে বলেছে, ইলন মাস্কের অনুদান আমেরিকা পিএসি (পলিটিক্যাল অ্যাকসন কমিটি) নামে একটি রাজনৈতিক তহবিলে যাবে। যা নভেম্বরের সাধারণ নির্বাচনের আগে সুইং স্টেটের বাসিন্দাদের মধ্যে ভোটার নিবন্ধন, প্রারম্ভিক ভোটদান এবং মেল-ইন ব্যালট প্রচারের কাজে লাগানো হবে।

নতুন তহবিলের বেশ কয়েকজন প্রধান সমর্থকদের মধ্যে মাস্ক একজন। তহবিল সরবরাহে অন্যদের মধ্যে প্যালান্টিরের সহ-প্রতিষ্ঠাতা জো লন্সডেল, কানাডায় সাবেক মার্কিন রাষ্ট্রদূত কেলি ক্রাফট এবং ক্রিপ্টোকারেন্সি বিনিয়োগকারী টাইলার এবং ক্যামেরন উইঙ্কলেভোসসহ অন্যরা ও রয়েছেন।

- Advertisement -

সাবেক প্রেসিডেন্ট ট্রাম্প পেনসিলভানিয়ার বাটলারে একটি রাজনৈতিক সমাবেশে গুলি থেকে বেঁচে যাওয়ার পর টেসলার প্রতিষ্ঠাতা (মাস্ক) শনিবার মার্কিন প্রেসিডেন্ট হিসেবে ট্রাম্পের প্রার্থিতাকে আনুষ্ঠানিকভাবে সমর্থন করেছেন। মাস্ক সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এক্স-এ লিখেছেন, ‘আমি প্রেসিডেন্ট ট্রাম্পকে সম্পূর্ণরূপে সমর্থন করি এবং তার আশু আরোগ্য কামনা করি।’

২৫০ বিলিয়ন ডলারের আনুমানিক সম্পদসহ বিশ্বের সবচেয়ে ধনী ব্যক্তি মাস্ক, ২০২৪ সালের মার্কিন নির্বাচনের সময় ট্রাম্পের সাথে ক্রমবর্ধমান বন্ধুত্বপূর্ণ হয়ে উঠেছেন।

Subscribe

Subscribe to our newsletter to get our newest articles instantly!

ফলো করুন

সোশ্যাল মিডিয়াতে আমাদের সাথে থাকুন
জনপ্রিয় খবর
মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *