fbpx
Ad imageAd image

জাবি তে ধর্ষণের অভিযোগে ছাত্রলীগ নেতাসহ গ্রেপ্তার ৪

কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জ পোস্ট
জাবিতে ধর্ষণের অভিযোগে ছাত্রলীগ নেতাসহ গ্রেপ্তার ৪

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) তে মীর মশাররফ হোসেন হলে স্বামীকে আটকে রেখে তার ১৯ বছরের স্ত্রীকে দলবদ্ধ ধর্ষণের অভিযোগে জাবির এক ছাত্রলীগ নেতাসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে সাভার থানা পুলিশ।

এর আগে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের এক নেতা ও বহিরাগত একজনের বিরুদ্ধে মশাররফ হোসেন হলে স্বামীকে আটকে রেখে তার ১৯ বছরের স্ত্রীকে দলবদ্ধ ধর্ষণের অভিযোগে ওঠে। 

গত শনিবার (৩ ফেব্রুয়ারি) রাত প্রায় সাড়ে নয়টার দিকে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের মীর মশাররফ হোসেন হলের পাশের জঙ্গলে এই ঘটনা ঘটে। পরবর্তীতে রাত প্রায় ১২টার দিকে সাভার থানা পুলিশসহ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রশাসন মশাররফ হোসেন হলে অভিযান চালায়।

গণমাধ্যমে প্রকাশিত বরাতে কিশোরগঞ্জ পোস্ট জানতে পারে যে, ১৯ বছরের ভিক্টিমের দেয়া বয়ান অনুযায়ী অভিযুক্তরা হলেন- জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের ৪৫তম ব্যাচের শিক্ষার্থী মোস্তাফিজুর রহমান ও বহিরাগত ব্যক্তি মামুন (৪৫)। তাদের মধ্যে ছাত্রলীগ নেতা মোস্তাফিজ মীর মশাররফ হোসেন হলের আবাসিক শিক্ষার্থী। সে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক‌।

- Advertisement -

পরবর্তীতে মশাররফ হোসেন হলের সিসিটিভি ক্যামেরার ফুটেজ থেকে দেখা যায়, অভিযুক্ত ছাত্রলীগ নেতা মোস্তাফিজ তার হলের ডায়নিংয়ের গেট দিয়ে পালিয়ে যান। এইসময় ডায়নিংয়ের গেটের তালা ভেঙে তাকে পালাতে সাহায্য করেন মশাররফ হোসেন হলের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের ৪৫ ব্যাচের হাসান প্রান্ত, ৪৬ ব্যাচের সাগর সিদ্দিকী এবং উদ্ভিদবিদ্যা বিভাগের ৪৭ ব্যাচের সাব্বির হাসান। পরে সাভার থানা পুলিশ মোশাররফ হোসেন হল থেকে নেতার সহযোগীদেরকে গ্রেপ্তার করেন এবং পরবর্তীতে মোস্তাফিজুর রহমান সাভার থানায় এসে আত্মসমর্পণ করেন।

Subscribe

Subscribe to our newsletter to get our newest articles instantly!

ফলো করুন

সোশ্যাল মিডিয়াতে আমাদের সাথে থাকুন
জনপ্রিয় খবর
মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *