fbpx
Ad imageAd image

কিশোরগঞ্জ সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী নিহত

কিশোরগঞ্জ এ গত বুধবার সকালে জমশেদ মিয়া নিজ হ্যাচারীর মাছ টমটম যোগে কটিয়াদী মাছ আরতে নিয়ে যাওয়ার সময় কিশোরগঞ্জ-ভৈরব আঞ্চলিক মহাসড়কে মধ্যপাড়া নামক স্থানে মাছবাহী টমটম এবং ঔষধ কোম্পানীর গাড়ির সংঘর্ষে ঘটনাস্থলেই জমশেদ মিয়া নিহত হয়েছে।

কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জ সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী নিহত

কিশোরগঞ্জ জেলার কটিয়াদী উপজেলায় সড়ক দুর্ঘটনায় জমশেদ মিয়া (৩৫) নামে পোল্ট্রি মুরগী ও ফিড ব্যবসায়ী নিহত এবং চান্দু মিয়া (৩০) নামে একজন গুরুতর আহত হয়েছে।

গত বুধবার (১০ জানুয়ারি) সকালে কিশোরগঞ্জ-ভৈরব আঞ্চলিক মহাসড়কে মধ্যপাড়া নামক স্থানে ঘটনাটি ঘটেছে। মাছবাহী টমটম ও ঔষধ কোম্পানীর গাড়ির সংঘর্ষে ঘটনাস্থলেই জমশেদ মিয়া নিহত হয় এবং টমটম চালক চান্দু মিয়া গুরুতর আহত হয়েছে।

নিহত জমশেদ মিয়া কিশোরগঞ্জ জেলার কটিয়াদী উপজেলার বনগ্রাম ইউনিয়নের আনন্দ বাজারের ফিড ব্যবসায়ী ও তিলকান্তা গ্রামের আব্দুল জব্বারের ছেলে।

কিশোরগঞ্জ জেলার কটিয়াদী উপজেলায় বনগ্রাম পশ্চিম পাড়ার ফয়সাল ভূইয়া কিশোরগঞ্জ পোস্ট কে জানান, গত বুধবার সকালে জমশেদ মিয়া নিজ হ্যাচারীর মাছ টমটম করে কটিয়াদী মাছ আড়ৎ-এ নিয়ে যাওয়ার সময় কিশোরগঞ্জ-ভৈরব আঞ্চলিক মহাসড়কে মধ্যপাড়া নামক স্থানে মাছবাহী টমটম এবং ঔষধ কোম্পানীর গাড়ির সংঘর্ষে ঘটনাস্থলেই জমশেদ মিয়া নিহত হয়েছেন। আহত টমটম চালক চান্দু মিয়াকে উদ্ধার করে জেলার শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত জমশেদ মিয়া ৮ বছর বয়সের এক মেয়ে এবং ৪০ দিন বয়সের এক ছেলে রেখে গেছেন।

- Advertisement -

কিশোরগঞ্জ জেলার কটিয়াদী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম কিশোরগঞ্জ পোস্ট কে জানান, কটিয়াদী উপজেলার মধ্যপাড়া নামক স্থানে মাছবাহী টমটম এবং ঔষধ কোম্পানীর গাড়ির সংঘর্ষে ঘটনাস্থলে জমশেদ মিয়া নামে একজন ব্যবসায়ী নিহত ও টমটম চালক গুরুতর আহত হয়েছেন। নিহতের পরিবারের আবেদনের প্রেক্ষিতে লাশ ময়না তদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Subscribe

Subscribe to our newsletter to get our newest articles instantly!

ফলো করুন

সোশ্যাল মিডিয়াতে আমাদের সাথে থাকুন
জনপ্রিয় খবর
মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *