fbpx
Ad imageAd image

কিশোরগঞ্জ পৌর কাউন্সিলর শামীমের বিরুদ্ধে মানববন্ধন

স্টাফ করেসপন্ডেন্ট
স্টাফ করেসপন্ডেন্ট
কিশোরগঞ্জ পৌর কাউন্সিলর শামীমের বিরুদ্ধে মানববন্ধন

কিশোরগঞ্জ পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর আশরাফুল আলম শামীম ও তার সহযোগীদের ভয়ভীতি প্রদর্শন, অত্যাচার, শীর্ষস্থানীয় সন্ত্রাস, খুন, চাঁদাবাজ, অপহরণকারী, ডাকাত, অগ্নিসংযোগ, আধিপত্য বিস্তার ও জোরপূর্বক বাড়িঘর দখলের অভিযোগ এনে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে কিশোরগঞ্জ পৌরসভার ৫নং ওয়ার্ডের এলাকাবাসী।

বুধবার (২১ আগস্ট) দুপুর সাড়ে ১২টার দিকে কিশোরগঞ্জ শহরের আখড়া বাজারের ব্রিজ সংলগ্ন সৈয়দ নজরুল ইসলাম চত্বরের সামনে এই মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে ভুক্তভোগীরা বলেন, কিশোরগঞ্জ পৌরসভার ৫নং ওয়ার্ডের কাউন্সিলর আশরাফুল আলম শামীম ও তার বাহিনীর ভয়ভীতি প্রদর্শন, অত্যাচার, শীর্ষস্থানীয় সন্ত্রাস, খুন, চাঁদাবাজ, অপহরণকারী, ডাকাত, অগ্নিসংযোগ, জোরপূর্বক বাড়িঘর দোকান ও জমি দখল করে আসছে। এলাকার নিরীহ মানুষ তাদের জিম্মি থেকে বাঁচতে চান।

এই সময় মানববন্ধন উপস্থিত ছিলেন- ২০১৮ সালের কোটা বিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম সমন্বয়ক ও বিপ্লবী ছাত্রনেতা হাসিবুল হোসাইন, কিশোরগঞ্জ ৫নং ওয়ার্ড ছাত্রদল নেতাকর্মীসহ যুবদল কর্মী এবং বিএনপি কর্মীসহ কিশোরগঞ্জ পৌরসভার হারুয়া এলাকার শতাধিক নারীপুরুষ।

- Advertisement -

কিশোরগঞ্জ পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর আশরাফুল আলম শামীম বর্তমানে কিশোরগঞ্জ জেলা কারাগারে রয়েছেন।

তিনি কিশোরগঞ্জ পোস্ট কে জানান- মানববন্ধনকারীরা তার বিরুদ্ধে যে অভিযোগ করছে, তা মিথ্যা। তিনি রাজনৈতিক প্রতিহিংসার স্বীকার। তিনি তার ওয়ার্ডে বিচার করতে গিয়ে অনেকের শত্রু হয়েছেন। তার বিরুদ্ধে যেসব অভিযোগ আনা হয়েছে, তা প্রমান করতে পারলে যে শাস্তি হবে, তা মেনে নেবেন তিনি।

Subscribe

Subscribe to our newsletter to get our newest articles instantly!

ফলো করুন

সোশ্যাল মিডিয়াতে আমাদের সাথে থাকুন
জনপ্রিয় খবর
মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *