fbpx
Ad imageAd image

কিশোরগঞ্জ পুলিশের বিশেষ অভিযানে দুইজন কে গ্রেফতার

কিশোরগঞ্জ পাকুন্দিয়া থানায় আটককৃতরা হলেন পাবদা গ্রামের মৃত আব্দুল মালেকের ছেলে নুরুল ইসলাম(৫২), পৌর সদর চরলক্ষিয়া গ্রামের মুর্শিদ মিয়ার ছেলে শরিফ(৪০) কে।

কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জ পুলিশের বিশেষ অভিযানে দুইজন কে গ্রেফতার

বৃহস্পতিবার (১১ জানুয়ারী) কিশোরগঞ্জ পাকুন্দিয়া উপজেলায় বুরুদিয়া ইউনিয়নের পাবদা গ্রামে নুরুল ইসলাম নুর আলীর টিনের বসতবাড়ি থেকে প্রায় ৯০০ গ্রাম গাঁজা ও মাদক বিক্রির নগদ ৭,৪৫০টাকা জব্দ করেন পাকুন্দিয়া থানা পুলিশ।

পাকুন্দিয়া থানার এসআই দ্বীন ইসলাম, এএসআই রাকিব উজ্জামান ও এএসআই রফিকুল ইসলাম-সহ পুলিশের একটি বিশেষ দল পাকুন্দিয়া থানার আওতাধীন বুরুদিয়া ইউনিয়নের পাবদা গ্রামে গাঁজা বিক্রির সময় আটক করেন পাবদা গ্রামের মৃত আব্দুল মালেকের ছেলে নুরুল ইসলাম(৫২), পৌর সদর চরলক্ষিয়া গ্রামের মুর্শিদ মিয়ার ছেলে শরিফ(৪০) কে, পরবর্তীতে আসামী দুইজনকে কিশোরগঞ্জ জেলা আদালতে সোপর্দ করা হয়েছে। 

কিশোরগঞ্জ পাকুন্দিয়া থানায় তাদের বিরুদ্ধে এফআইআর নং-৩, তারিখ: ১১ জানুয়ারি, ২০২৪ইং; জি আর নং-৩, তারিখ: ১১ জানুয়ারি, ২০২৪ইং; সময়: ০০. ৫০ মি. ধারা- ৩৬(১) সারণির ১৯(ক) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ইং।

কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান টিটু কিশোরগঞ্জ পোস্ট কে জানান, আসামীদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

- Advertisement -

Subscribe

Subscribe to our newsletter to get our newest articles instantly!

ফলো করুন

সোশ্যাল মিডিয়াতে আমাদের সাথে থাকুন
জনপ্রিয় খবর
মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *