fbpx
Ad imageAd image

কিশোরগঞ্জ : নৌকার ভোট চেয়ে আনন্দ মিছিল করেছেন জেলা যুবলীগ নেতা নিয়াজ

স্বাধীনতার পক্ষের শক্তি বাংলাদেশ আ.লীগ মনোনীত নৌকার প্রার্থীকে তৃতীয় বারের মতো নির্বাচিত করতে কিশোরগঞ্জ জেলা যুবলীগের পক্ষ থেকে ব্যাপক প্রচার-প্রচারণা চালানো হচ্ছে।

কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জে নৌকার ভোট চেয়ে আনন্দ মিছিল করেছেন জেলা যুবলীগ নেতা নিয়াজ

সোমবার (১৮ ডিসেম্বর) দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতীক বরাদ্দের পর কিশোরগঞ্জের প্রাণকেন্দ্র শহরে বিভিন্ন স্থানে নৌকায় ভোট চেয়ে আনন্দ মিছিল করেছেন আওয়ামী লীগ ও তার দলীয় সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং সমর্থকেরা। 

কিশোরগঞ্জ পোস্টের জেলা প্রতিনিধি জানান-

কিশোরগঞ্জ-৪ আসনে সাবেক রাষ্ট্রপতি পুত্র বর্তমান সংসদ সদস্য ও আওয়ামী লীগের মনোনীত প্রার্থী রেজওয়ান আহম্মদ তৌফিক  আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা মার্কা প্রতীক বরাদ্দ পাওয়ায় কিশোরগঞ্জ জেলা আওয়ামী যুবলীগের অন্যতম সাহসী নেতা আল জুবায়েদ খান (নিয়াজ) শহরের প্রাণকেন্দ্রে নৌকার ভোট চেয়ে আনন্দ মিছিল করেন।

স্বাধীনতার পক্ষের শক্তি বাংলাদেশ আ.লীগ মনোনীত নৌকার প্রার্থীকে তৃতীয় বারের মতো নির্বাচিত করতে জেলা যুবলীগের পক্ষ থেকে ব্যাপক প্রচার-প্রচারণা চালানো হচ্ছে।

- Advertisement -

আসন্ন এই দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ঘোষিত তফসিল অনুযায়ী, ১৮ ডিসেম্বর প্রতীক বরাদ্দ হওয়ায় কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বর্তমান সংসদ সদস্য রেজওয়ান আহমদ তৌফিক এর পক্ষে নৌকা প্রতীক নিয়ে ভোট চেয়ে আনন্দ মিছিল করেছেন জেলা যুবলীগের অন্যতম সাহসী এই নেতা। আজ সোমবার (১৮ ডিসেম্বর) বেলা দুইটার দিকে শহরের নগুয়া এলাকায় মিছিলটি বের করা হয়। শহরের বিভিন্ন স্থান ঘুরে মিছিলটি শেষ হয় কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগ অফিসে। 

আনন্দ মিছিল শেষ করে কিশোরগঞ্জ জেলার অন্যতম যুবলীগ নেতা আল জুবায়েদ খান (নিয়াজ) কিশোরগঞ্জ পোস্ট কে বলেন, যুবলীগ দেশব্যাপী প্রধানমন্ত্রীর ভ্যানগার্ড হিসেবে কাজ করছে। সকল গণতান্ত্রিক আন্দোলনে যুবলীগ কঠোর ভূমিকা পালন করে থাকে।

তিনি কিশোরগঞ্জ পোস্টকে আরও জানান, নৌকার বিজয় নিশ্চিত করতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। নৌকা প্রতীক কে বিজয়ী করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

আল জুবায়েদ খান (নিয়াজ) তার কর্মীদের উদ্দেশ্যে এক বক্তব্যে জানান, আগামী ৭ই জানুয়ারি নিয়ে বিএনপি-জামায়াত নানা অপকৌশল শুরু করেছেন, তারা জাতীয় সংসদ নির্বাচন কে বাধাগ্রস্থ করার জন্য সাধারণ ভোটারদের ভোট কেন্দ্রে না যাওয়ার অনীহা প্রকাশ করতে বলবে। তাই ভোটারদের ভোট কেন্দ্রে স্বতঃস্ফুর্তভাবে অংশগ্রহণ করানোর জন্য আওয়ামী যুবলীগের অন্যতম এই নেতা “ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম” এর মানুষের দ্বারে দ্বারে যাবেন এবং নৌকার মাঝি সাবেক রাষ্ট্রপতি পুত্র রেজওয়ান আহম্মদ তৌফিক ভাইয়ের নির্বাচনী প্রচারণা চালাবেন।

Subscribe

Subscribe to our newsletter to get our newest articles instantly!

ফলো করুন

সোশ্যাল মিডিয়াতে আমাদের সাথে থাকুন
জনপ্রিয় খবর
মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *