fbpx
Ad imageAd image

কিশোরগঞ্জ জেলায় তিনজন মাদক ব্যবসায়ী গ্রেফতার

কিশোরগঞ্জ জেলায় আটককৃত আসামিদের কাছ থেকে ১০ কেজি গাজাঁ এবং ১০০ পিস ইয়াবা জব্দ করে নিয়ে যায় পুলিশ।

কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জ জেলায় তিনজন মাদক ব্যবসায়ী গ্রেফতার

সোমবার (১৫ জানুয়ারি) সন্ধ্যা ৬.২০ মিনিটে  কিশোরগঞ্জ জেলার নিকলী থানার এসআই মাহমুদুর রহমান গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অফিসার-ফোর্সের সহযোগিতায় নিকলী থানার অধীনস্থ ছাতিরচর পূর্ব গুদারাঘাটে ফাঁকা জায়গায় বিশেষ অভিযান পরিচালনা করে আসামি ১. মো. মোহন (২৪), পিতা: আ. মালেক, সাং: রহমতপুর, থানা: আজমেরীগঞ্জ, জেলা: হবিগঞ্জ, ২. মো. জাহাঙ্গীর চৌধুরী (৩০), পিতা: মৃত গিয়াস উদ্দিন চৌধুরী, সাং: ছাতিরচর, থানা: নিকলী, জেলা: কিশোরগঞ্জ থেকে গ্রেফতার করে এবং আটককৃত আসামিদের হেফাজতে থাকা সর্বমোট ১০ কেজি গাঁজা জব্দ করে হেফাজতে নিয়ে যান।

সোমবার (১৫ জানুয়ারি) রাত ১২.১৫ মিনিটে কিশোরগঞ্জ জেলা গোয়েন্দা শাখা (ডিবি) এসআই মো. জামিরুল ইসলাম গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অফিসার-ফোর্সের সহযোগিতায় কিশোরগঞ্জ সদর থানা অধীনস্থ বানিয়াকান্দি (যশোদল)-এ আল হেলা ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার এন্ড হসপিটাল এর সামনে পাকা রাস্তর উপর অভিযান পরিচালনা করে আসামি মো. মিলন (২৬), পিতা: মৃত আ. সাত্তার, সাং: নামাপাড়া,গাইটাল; থানা: কিশোরগঞ্জ সদর, জেলা: কিশোরগঞ্জ থেকে গ্রেফতার করে এবং আসামির হেফাজতে থাকা সর্বমোট ১০০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করে তাদের হেফাজতে নিয়ে যান।

উপরোক্ত ২টি ঘটনায় আটক আসামিদের বিরুদ্ধে নিকলী থানা এবং কিশোরগঞ্জ মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

Subscribe

Subscribe to our newsletter to get our newest articles instantly!

ফলো করুন

সোশ্যাল মিডিয়াতে আমাদের সাথে থাকুন
জনপ্রিয় খবর
মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *