fbpx
Ad imageAd image

কিশোরগঞ্জে ২১ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

কিশোরগঞ্জে সদর উপজেলায় একটি মাইক্রোবাস তল্লাশি করে ২১ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জে ২১ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

গত শনিবার (১৩ জানুয়ারি) মধ্যরাতে কিশোরগঞ্জে সদর উপজেলার রশিদাবাদ বেইলি ব্রিজ এলাকায় ভৈরব-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কে একটি মাইক্রোবাসে তল্লাশি চালায় কিশোরগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের একটি বিশেষ দল। এ সময় তারা ২১ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

আটককৃত দুইজন হলেন ময়মনসিংহ জেলার গৌরীপুর উপজেলার উজান কাসিয়ারচর গ্রামের মৃত আ. জলিল এর ছেলে মো. জুয়েল (৩৬) ও হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার ছনখোলা গ্রামের মৃত আ. হাসিমের ছেলে আ. মালেক (৩২)।

কিশোরগঞ্জে পুলিশের মিডিয়া সেল সূত্র থেকে কিশোরগঞ্জ পোস্ট জানতে পারে যে, এসআই মো. মাহমুদুল হাসান মারুফ এর নেতৃত্বে  কিশোরগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের একটি বিশেষ দল গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার রশিদাবাদ বেইলি ব্রিজ এলাকায় ভৈরব-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কে একটি মাইক্রোবাসে অভিযান চালিয়ে বিশেষ কায়দায় লুকানো ২১ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

এ সময় তাদের ব্যবহৃত মাইক্রোবাসটিও আটক করে জব্দ করা হয়। পরে তাদের বিরুদ্ধে কিশোরগঞ্জ মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়।

- Advertisement -

Subscribe

Subscribe to our newsletter to get our newest articles instantly!

ফলো করুন

সোশ্যাল মিডিয়াতে আমাদের সাথে থাকুন
জনপ্রিয় খবর
মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *