fbpx
Ad imageAd image

কিশোরগঞ্জে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সাপোর্ট খুঁটিতে ধাক্কা, নিহত ২

কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জ পোস্ট

কিশোরগঞ্জের মিঠামইনে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার সাপোর্ট খুঁটিতে ধাক্কা লেগে দুই মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলেই নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একজন আরোহীকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য কিশোরগঞ্জে সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

গত সোমবার (২২ জানুয়ারি) বিকেলে ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম অল-ওয়েদার সড়কে ঢাকি সেতুর দক্ষিণ পাশে রাস্তার সাপোর্ট খুটিতে ধাক্কা লেগে এই দূর্ঘটনা ঘটে।

কিশোরগঞ্জে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সাপোর্ট খুঁটিতে ধাক্কা, নিহত ২

নিহতরা হলেন, কিশোরগঞ্জে মিঠামইন উপজেলার গোপদিঘী ইউনিয়নের চানপুর গ্রামের আতাউর রহমানের ছেলে ইয়াছিন (২৫) এবং সিলেটের কোম্পানিগঞ্জ উপজেলার কাঁঠালবাড়ি গ্রামের মৃত আবদুস সালামের ছেলে আমীর হোসেন (২০)।

এই দূর্ঘটনায় আহত হয়েছেন মিঠামইন উপজেলার ঘাগড়া ইউনিয়নের দয়াহাটি গ্রামের রেজু মিয়ার ছেলে মিজানুর রহমান (৩০)।

- Advertisement -

কিশোরগঞ্জে মিঠামইন উপজেলার ফায়ার সার্ভিসের সাব স্টেশন অফিসার মো. সাইফুল ইসলাম কিশোরগঞ্জ পোস্ট কে জানান, এই দুর্ঘটনায় যারা আহত ও নিহত হয়েছেন তারা সবাই একসাথে একটি মোটরসাইকেলে চড়ে কিশোরগঞ্জের ইটনা থেকে মিঠামইন আসার পথে মিঠামইন উপজেলার ঢাকী সেতু এলাকায় মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে এবং সাপোর্ট খুটিতে ধাক্কা লাগে। এই সময় ঘটনাস্থলেই ইয়াসিন ও আমির মৃত্যুবরণ করেন।

আহত মোটরসাইকেল আরোহীকে উদ্ধার করে কিশোরগঞ্জে মিঠামইন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে স্থানীয়দের সহযোগিতায় এবং পরবর্তীতে আহত আরোহী কে উন্নত চিকিৎসার জন্য কিশোরগঞ্জে সদর হাসপাতালে রেফার্ড করা হয়।

আর নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জে সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Subscribe

Subscribe to our newsletter to get our newest articles instantly!

ফলো করুন

সোশ্যাল মিডিয়াতে আমাদের সাথে থাকুন
জনপ্রিয় খবর
মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *