fbpx
Ad imageAd image

কিশোরগঞ্জে বৃদ্ধ সবর আলী ধর্ষণ চেষ্টার মামলায় গ্রেফতার

কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জ পোস্ট

সোমবার (১৫ই জুলাই) কিশোরগঞ্জে সাত বছরের মেয়ে শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে ৮০ বছরের এক বৃদ্ধকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার সকালে ওই বৃদ্ধকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত বৃদ্ধ সবর আলী কিশোরগন্জ সদর উপজেলার যশোদল ইউনিয়নের বাসিন্দা।

কিশোরগঞ্জ মডেল থানায় দায়েরকৃত মামলার এজাহারে জানা গেছে, গত শুক্রবার (১২ই জুলাই) সন্ধ্যায় মেয়ে শিশুটি বাড়ি থেকে বের হয়ে সবর আলীর বাড়ির পাশ দিয়ে মুদি দোকানে যাচ্ছিল। এই সময় সবর আলী শিশুটিকে ডাক দিয়ে তাঁর মুরগিগুলো খাঁচায় ভরে দিতে বলেন। মুরগিগুলো খাঁচায় ভরে দিয়ে চলে যাওয়ার সময় পেছন থেকে মেয়ে শিশুটিকে জাপটে ধরে মুখ চেপে ধরে ঘরের ভেতর নিয়ে দরজা লাগিয়ে দেন। বৃদ্ধ সবর আলী শিশুটির পরনের পোশাক খুলে ধর্ষণের চেষ্টা করেন। কিন্তু মেয়ে শিশুটি চিৎকার শুরু করলে তাঁর মা ও স্থানীয় প্রতিবেশিরা বৃদ্ধের ঘর থেকে শিশু মেয়েটিকে উদ্ধার করেন।

মেয়ে শিশুটির বাবা কিশোরগঞ্জ পোস্ট কে বলেন, ধর্ষণের ঘটনার দিন সন্ধ্যায় আমার স্ত্রী পিঠা বানাচ্ছিল। আমার বাচ্চা মেয়েটা খাবার কিনতে যাওয়ার সময় সবর আলী এই ঘটনা ঘটায়। আমি এ ঘটনার সুষ্ঠ বিচার চাই।

- Advertisement -

কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা কিশোরগঞ্জ পোস্ট কে বলেন, এই ঘটনায় আজ সকালে মেয়ে শিশুটির বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় একটি মামলা দায়ের করেন। অভিযুক্ত বৃদ্ধ সবর আলীকে গ্রেপ্তার করে কিশোরগঞ্জ জেলা আদালতে সোপর্দ করা হয়েছে।

Subscribe

Subscribe to our newsletter to get our newest articles instantly!

ফলো করুন

সোশ্যাল মিডিয়াতে আমাদের সাথে থাকুন
জনপ্রিয় খবর
মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *