fbpx
Ad imageAd image

কিশোরগঞ্জে বাড়ির সীমানার দ্বন্দ্বে আপন ভাই কে পিটিয়ে হত্যা

কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জে বাড়ির সীমানার দ্বন্দ্বে আপন ভাই কে পিটিয়ে হত্যা

কিশোরগঞ্জে ভৈরব উপজেলায় বাড়ির সীমানা নিয়ে দ্বন্দ্বের জেরে লিলু মিয়া নামে এক কৃষককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

গত বৃহস্পতিবার সকাল ১০টার দিকে কিশোরগঞ্জে ভৈরব উপজেলায় গজারিয়া নামাপাড়া মুন্সিবাড়িতে এই মর্মান্তিক ঘটনা ঘটে।

স্থানীয় প্রতিবেশীরা কিশোরগঞ্জ পোস্ট কে জানায় যে, ভৈরব উপজেলায় গজারিয়া নামাপাড়া মুন্সি বাড়ির স্বপন মিয়ার সাথে তার আপন ছোট ভাই লিলু মিয়ার বাড়ি সীমানায়  একফুট জায়গা নিয়ে পূর্ব দ্বন্দ্বের জের ছিল। গত বৃহস্পতিবার সকালে স্বপন মিয়া নতুন ঘর নির্মাণের জন্য কাজ করার সময় গজারিয়ার স্থানীয় কিছু ব্যক্তির উপস্থিতিতে লিলু মিয়াকে ঘটনাস্থলে ডেকে আনা হয়। এই সময় লিলু মিয়ার কাছ থেকে একফুট জায়গা জোরপূর্বকভাবে তার আপন ভাই স্বপন মিয়া নিতে চাইলে এবং তার চাচা শ্বশুর একই গ্রামের ইদ্রিস মিয়ার (৬০) সাথে বাগবিতণ্ডা হয়। এই সময় ইদ্রিস মিয়া ও স্বপন মিয়ার লোকজন লিলু মিয়ার ওপর হামলা চালায় এবং এলোপাতারিভাবে পিটিয়ে গুরুতর আহত করে তাকে। প্রতিনেশি ও স্বজনরা আহত অবস্থায় লিলু মিয়াকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়, তখন কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কিশোরগঞ্জে বাড়ির সীমানার দ্বন্দ্বে আপন ভাই কে পিটিয়ে হত্যা
লিলু মিয়া নিহতের ঘটনায় স্বজনদের আহাজারি।

কিশোরগঞ্জে ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সফিকুল ইসলাম কিশোরগঞ্জ পোস্ট কে জানান, এই মর্মান্তিক ঘটনার সংবাদ পেয়ে নিহতের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জে সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। 

- Advertisement -

তিনি আরো জানান,এই ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

Subscribe

Subscribe to our newsletter to get our newest articles instantly!

ফলো করুন

সোশ্যাল মিডিয়াতে আমাদের সাথে থাকুন
জনপ্রিয় খবর
মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *