fbpx
Ad imageAd image

কিশোরগঞ্জে প্রায় ১০০কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী  আটক

কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জে প্রায় ১০০কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

গত রবিবার (৪ ফেব্রুয়ারি) দুপুর ১.৩০মিনিটে ভৈরবের পৌর শহরে ভৈরবপুর উত্তরপাড়া এলাকায় বিশেষ অভিযান চালিয়ে হাসান কে আটক করা হয়। এই সময় আসামি মো. হাসানের গাঁজা পরিবহনে ব্যবহৃত একটি মাইক্রো-কার জব্দ করা হয়। 

র‍্যাব-১৪, সিপিসি-২, ভৈরব ক্যাম্পের সদস্যদের কাছে গাঁজাসহ আটক মো. হাসান(৩০) ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর উপজেলার পুনিয়াউট এলাকার মৃত. পিছন মিয়ার ছেলে।

কিশোরগঞ্জ পোস্ট কে র‍্যাব-১৪, সিপিসি-২, ভৈরব ক্যাম্পের স্কোয়াড কমান্ডার মো. শহিদুল্লাহ এসব তথ্য দিয়ে নিশ্চিত করেছেন।

র‍্যাব-১৪, সিপিসি-২, ভৈরব ক্যাম্প সূত্রে থেকে কিশোরগঞ্জ পোস্ট জানতে পারে যে, গত রবিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে ভৈরব পৌর শহরের ভৈরবপুর উত্তরপাড়া এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে র‍্যাব-১৪। এই সময় আটককৃত আসামি হাসানের মাদক পরিবহনে ব্যবহৃত মাইক্রোবাসটিতেও তল্লাশি চালিয়ে নীল রঙের পলিথিনের ওপর খাকি কস্টেপ মোড়ানো ৪৮টি বান্ডিলভর্তি গাঁজা উদ্ধার করা হয়। সর্বমোট গাঁজার ওজন সাড়ে ৯৯ কেজি হয়। তখন আসামির কাছ থেকে নগদ ২৯০০ টাকা উদ্ধার করে জব্দ করা হয়। 

- Advertisement -

র‍্যাব-১৪, সিপিসি-২, ভৈরব ক্যাম্পের স্কোয়াড কমান্ডার মো. শহিদুল্লাহ জানান কিশোরগঞ্জ পোস্ট কে আরও জানানা, আটককৃত আসামি মো. হাসান দীর্ঘদিন ধরে ব্রাহ্মণবাড়িয়া জেলার ভারত সীমান্তবর্তী এলাকা হতে চোরাচালানের মাধ্যমে গাঁজা দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রয় করে আসছিলো এবং আসামি এই মর্মে তা স্বীকার করেছে র‍্যাব-১৪ এর কাছে। উদ্ধারকৃত গাঁজা এবং আটক আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক ভৈরব থানায় মামলা করা হয়েছে।

Subscribe

Subscribe to our newsletter to get our newest articles instantly!

ফলো করুন

সোশ্যাল মিডিয়াতে আমাদের সাথে থাকুন
জনপ্রিয় খবর
মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *