fbpx
Ad imageAd image

কিশোরগঞ্জে ধর্ষণ মামলার আসামী গ্রেফতার

ধর্ষণ

কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জে ধর্ষণ মামলার আসামী গ্রেফতার

কিশোরগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের মামলায় পলাতক আসামী কাউছার উদ্দিনকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন ( র‍্যাব) ।

র‍্যাব-১৪ সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক স্কোয়াড্রন লিডার মো. আশরাফুল কবির এক সংবাদ বিজ্ঞপ্তিতে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে পলাতক আসামির অবস্থান সম্পর্কে বিভিন্ন তথ্য উপাত্ত সংগ্রহ ও বিশ্লেষণ করে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আসামীর অবস্থান সম্পর্কে নিশ্চিত হয় র‍্যাব। পরে গতকাল ১৮ মার্চ, সোমবার বিকালে ঢাকার কেরানীগঞ্জের ঝিলমিল আবাসিক এলাকায় র‍্যাব কিশোরগঞ্জ ক্যাম্প ও র‍্যাব-১০ যৌথ অভিযান পরিচালনা করে আসামীকে গ্রেফতার করে।

গ্রেপ্তারকৃত কাউছার উদ্দিন (২৩) কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার হাত্রাপাড়া গোয়ালবাড়ী এলাকার বাসিন্দা।

- Advertisement -

র‍্যাবের বিজ্ঞপ্তি অনুযায়ী, ভুক্তভোগী তরুণী এইচএসসি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। কলেজে আসা যাওয়ার পথে আসামী কাউছার উদ্দিনের সঙ্গে তার পরিচয় হয় । পরিচয়ের এক পর্যায়ে আসামী কাউছার উদ্দীন তরুণীকে ঘুরতে যাওয়ার কথা বলে চলতি বছরের ২ জানুয়ারি কিশোরগঞ্জের মোল্লাপাড়া এলাকার নেহাল গ্রিন পার্কে নিয়ে যায়। পরে ঐদিন বিকালের দিকে পার্কের এক পরিত্যক্ত অন্ধকার ঘরে তরুণীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে।

এ ঘটনায় ভুক্তভোগী কলেজছাত্রী নিজে বাদী হয়ে গত ১০ জানুয়ারি কিশোরগঞ্জ মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করে। ঘটনার পর থেকেই আসামী কাউছার পলাতক ছিল । পরে র‍্যাব অভিযান চালিয়ে গতকাল বিকেলে কাউছারকে গ্রেফতার করে।

র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী কাউছার উদ্দিন উক্ত ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছেন। তাঁর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কিশোরগঞ্জ সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা বলেন, কাউছারকে আদালতে সোপর্দ করা হয়েছে। পরে বিচারক তাঁকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

Subscribe

Subscribe to our newsletter to get our newest articles instantly!

ফলো করুন

সোশ্যাল মিডিয়াতে আমাদের সাথে থাকুন
জনপ্রিয় খবর
মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *