fbpx
Ad imageAd image

কিশোরগঞ্জে দুই মামলার সাজাপ্রাপ্ত আসামী আটক

কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জ পোস্ট

গত শুক্রবার (১২ই জুলাই) রাতে রাজধানী ঢাকার আশকোণা হাজীক্যাম্প সংলগ্ন মোল্লারটেক প্রেমবাগান এলাকা থেকে দুটি মামলায় সাজাপ্রাপ্ত আসামি মোবারক হোসেন মৃধাকে গ্রেফতার করেছে পুলিশ।আসামী মোবারক হোসেন মৃধা কিশোরগঞ্জে নিকলী উপজেলার সিংপুর শিলবাড়ি গ্রামের মীর কাশেম মৃধার ছেলে।

পুলিশ সূত্রে কিশোরগঞ্জ পোস্ট জানতে পারে যে, গ্রেফতার আসামী মোবারক হোসেন মৃধা কিশোরগঞ্জ জেলা আদালতের দায়েরকৃত দুটি মামলায় (এনআই অ্যাক্ট) সাজাপ্রাপ্ত। ইতিমধ্যে একটি মামলায় (মামলা নং ৬৪৯/২৩) ৩১ লাখ টাকা অর্থদণ্ডসহ এক বছরের সশ্রম কারাদণ্ডপ্রাপ্ত হোন এবং অপর একটি মামলায় (মামলা নং ৮২/২৩) ৮ লাখ টাকা অর্থদণ্ডসহ ছয় মাসের সশ্রম কারাদন্ডপ্রাপ্ত হোন।

কিশোরগঞ্জে নিকলী থানার অফিসার ইনচার্জ মো. মোশাররফ হোসেনের নির্দেশে এএসআই মো. আমজাদ হোসেন ও এএসআই মো. জাহাঙ্গীর আলমের নেতৃত্বে পুলিশের একটি বিশেষ দল বিশেষ অভিযানের মাধ্যমে আসামী কে গ্রেফতার করে।

- Advertisement -

শনিবার (১৩ই জুলাই) সকালে কিশোরগঞ্জ জেলা আদালতের মাধ্যমে আসামী মোবারক হোসেন মৃধাকে জেলা কারাগারে পাঠানো হয়। নিকলী থানার অফিসার ইনচার্জ মো. মোশাররফ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন কিশোরগঞ্জ পোস্ট কে।

Subscribe

Subscribe to our newsletter to get our newest articles instantly!

ফলো করুন

সোশ্যাল মিডিয়াতে আমাদের সাথে থাকুন
জনপ্রিয় খবর
মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *