fbpx
Ad imageAd image

কিশোরগঞ্জে ট্রাক চাপায় সাইকেল আরোহীর মৃত্যু

হাবিব রহমান পুলের ঘাট বাজারে নৈশ প্রহরীর কাজ করতেন। তার বাড়ি ফেরার পথে তিনি মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হন ।

কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জে ট্রাক চাপায় সাইকেল আরোহীর মৃত্যু

গত শুক্রবার (১৯ জানুয়ারি) কিশোরগঞ্জে পাকুন্দিয়া উপজেলায় ট্রাক চাপায় হাবিব রহমান (৭০) নামের একজন সাইকেল আরোহীর মৃত্যুবরণ করছেনে। গত শুক্রবার সকাল প্রায় ১১টার দিকে কিশোরগঞ্জ টু ঢাকার বাইপাস সড়কে পুলেরঘাট থেকে পাকুন্দিয়া যাবার পথে ছোট আজলদী নোভা ইটের ভাটার সামনে মর্মান্তিক এই দুর্ঘটনা ঘটে। নিহত হাবিব রহমান পাকুন্দিয়া উপজেলার নারান্দী পশ্চিম পাড়া গ্রামের আঃ মান্নান এর ছোট ছেলে। তিনি পুলের ঘাট বাজারে নৈশ প্রহরীর কাজ করতেন। তার বাড়ি ফেরার পথে তিনি মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হন ।

পাকুন্দিয়া থানা পুলিশ ও প্রতক্ষদর্শী সূত্র থেকে কিশোরগঞ্জ পোস্ট জানতে পারে যে, তিনি সকাল ৯ টার দিকে সাইকেল চালিয়ে বাড়ি থেকে আজলদী বাজারে যাওয়া পথে ট্রাকের পেছনে চাপায় পড়ে মৃত্যুবরণ করেন।

কিশোরগঞ্জের পাকুন্দিয়া থেকে ছেড়ে আসা মাল বোঝাই একটি ট্রাক ব্রেক করলে হাবিব পেছন থেকে সাইকেল নিয়ে ট্রাকের চাপায় পড়ে যান ও গুরুতর আহত হন। ট্রাকের চাপায় তার সাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়। 

ইতিমধ্যে পথচারীরা তাকে উদ্ধার করে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তিনি মারা যান। খবর পেয়ে পাকুন্দিয়া থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয় এবং অভিযুক্ত ট্রাকটিকে জব্দ করে পাকুন্দিয়া থানায় নিয়ে যাওয়া হয়।

- Advertisement -

কিশোরগঞ্জে পাকুন্দিয়া থানা পুলিশের এসআই জামিল ঘটনার সত্যতা নিশ্চিত করে কিশোরগঞ্জ পোস্ট কে বলেন, হাবিব রহমান ঘটনাস্থলেই মারা যান এবং তার দুমড়ে মুচড়ে যাওয়া সাইকেলটি প্রমাণ হিসেবে থানায় নিয়ে আসা হয়। পরে নিহত হাবিব রহমান এর লাশ সুরতহাল শেষে তাঁর পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। অভিযুক্ত ট্রাকটি জব্দ করা হয়েছে।

Subscribe

Subscribe to our newsletter to get our newest articles instantly!

ফলো করুন

সোশ্যাল মিডিয়াতে আমাদের সাথে থাকুন
জনপ্রিয় খবর
মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *