fbpx
Ad imageAd image

কিশোরগঞ্জে ছিনতাই হওয়া মালামালসহ দুই ছিনতাইকারী আটক

কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জে ছিনতাই হওয়া মালামালসহ দুই ছিনতাইকারী আটক

কিশোরগঞ্জে দুই ছিনতাই চক্রের সদস্যের গ্রেপ্তার হওয়ার ঘটনায় জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) দ্বারা চলন্ত মোটর সাইকেল থেকে ছিনতাইয়ের অভিযোগে বিশেষ অভিযানের ভিত্তিতে আটক করা হয়। আটককৃত ছিনতাইকারীদের মধ্যে আটক আনোয়ার ইসলাম আমিনুল ও মো. ছোটনের অবস্থান এবং তাদের কাছে পাওয়া মালামাল নিয়ে পুলিশ প্রতিবেদন প্রকাশিত হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে এবং আদালতে প্রাথমিক জবানবন্দি নেয়া হয়েছে। এই ঘটনা প্রসঙ্গে বিস্তারিত নিউজের রিপোর্টে প্রকাশ করা হয়েছে।

কিশোরগঞ্জ জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) দ্বারা বিশেষ অভিযানে অংশগ্রহণের মাধ্যমে ছিনতাই চক্রের সদস্যদের আটক করা হয়েছে। দুই ছিনতাই চক্রের সদস্যরা চলন্ত মোটর সাইকেল থেকে আচমকা টান দিয়ে রিকশা, অটোরিকশা কিংবা সিএনজি-চালিত অটোরিক্শার যাত্রীদের ভ্যানিটি ব্যাগ ছিনতাই করে দ্রুত পালিয়ে যায়। তারা আটক হওয়ার পরে তাদের কাছ থেকে ছিনতাই হওয়া মালামাল ও অন্যান্য সামগ্রী উদ্ধার করা হয়েছে। 

আমিনুল ও মো. ছোটন নামে দুইজন ছিনতাইকারী আটক হয়েছে, যাদের মধ্যে আটক আনোয়ার ইসলাম আমিনুল কিশোরগঞ্জ সদর উপজেলার চরপাড়া গ্রামের মৃত ইসমাইলের ছেলে এবং আটক মো. ছোটন তাড়াইল উপজেলার রাউতি গ্রামের মৃত ফজলুরের ছেলে। আটক আমিনুলের বিরুদ্ধে রাজধানীর শেরেবাংলা নগর থানায় মাদকসহ দেশের বিভিন্ন থানায় বেশ কয়েকটি মামলা চলমান রয়েছে। 

কিশোরগঞ্জ জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) ছিনতাইয়ের বিষয়ে জানান যে, গত রবিবার সকালে একটি ছিনতাইয়ের সিসিটিভি ফুটেজের সূত্র ধরে পরিচালিত বিশেষ অভিযানে আনোয়ার ইসলাম আমিনুল ও মো. ছোটন কে আটক করা হয়। কিশোরগঞ্জ জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) এর কাছ থেকে ছিনতাইকারী অবস্থান সম্পর্কে নিশ্চিত হওয়ার পর আটক করা হয়েছে তাদের, চলন্ত মোটর সাইকেল থেকে আচমকা টান দিয়ে ছিনতাই হওয়া মালামাল ও অন্যান্য সামগ্রী উদ্ধার করার জন্য। 

- Advertisement -

আটককৃত আমিনুল ও মো. ছোটন দুই জনের কাছ থেকে উল্লেখযোগ্য মালামাল, যেমন স্বর্ণালঙ্কার, মোবাইল ফোন, নগদ টাকা ও হাত ঘড়িসহ ভ্যানিটি ব্যাগ উদ্ধার করা হয়েছে। 

কিশোরগঞ্জ জেলা আদালতের আদেশের পর তাদেরকে কিশোরগঞ্জ জেলা কারাগারে পাঠানো হয়েছে।

Subscribe

Subscribe to our newsletter to get our newest articles instantly!

ফলো করুন

সোশ্যাল মিডিয়াতে আমাদের সাথে থাকুন
জনপ্রিয় খবর
মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *