fbpx
Ad imageAd image

কিশোরগঞ্জের চৌদ্দশত নোয়াপাড়ায় জমি দখল নিয়ে সংঘর্ষ

কিশোরগঞ্জের চৌদ্দশত নোয়াপাড়ায় জমি দখল নিয়ে সংঘর্ষ

কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জ পোস্ট

বিগত, ইং ১৪/০৫/২০২৪ রোজ মঙ্গলবার আনুমানিক সকাল ১০:৩০ ঘটিকায় মোঃ মইনউদ্দিন খাঁ ওরফে ময়েন উদ্দিন (৭০) এবং তাহার পরিবারের লোকজন তাদের জমিতে অবস্থানকালে রেনু খাঁ (৩৫) বাঁধা প্রদান করেন। এ সময় রেনু খাঁ (৩৫) ৭/৮ জন লোকবল নিয়ে অতর্কিত হামলা করেন। জমি দখল নিয়ে সংঘর্ষে মোঃ মইনউদ্দিন খাঁ ওরফে ময়েন উদ্দিন (৭০) ও উনার স্ত্রী জাহানারা (৬০) গুরুত্বর আহত অবস্থায় ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল, কিশোরগঞ্জ আসিয়া চিকিৎসা গ্রহন করেন।

মোঃ মইনউদ্দিন খাঁ ওরফে ময়েন উদ্দিন (৭০) তার পরিবার এবং জান মালের নিরাপত্তার জন্য কিশোরগঞ্জ সদর মডেল থানায় রেনু খাঁ(৩৫) সহ লোকজনের নামে মামলা দায়ের করেন।

- Advertisement -

বিনীত নিবেদন এই যে, আমি মোঃ মইনউদ্দিন খাঁ ওরফে ময়েন উদ্দিন (৭০), পিতা মৃত- আঃ জব্বার খাঁ, সাং- চৌদ্দশত নোয়াপাড়া, থানা ও জেলা- কিশোরগঞ্জ আপনার থানায় হাজির হইয়া এই মর্মে অভিযোগ দায়ের করিতেছি যে, কিশোরগঞ্জ সদর থানাধীন চৌদ্দশত মৌজাহ্ দাগ নং-১১১৮,১১১৭, শ্রেণী-নামা, নামা, পরিমান- ০৭, ০৬ মোট ১৩ শতাংশ এর কাত ৬৫০/১০০ শতাংশ সম্পত্তি আমি পৈত্রিক ওয়ারিশ মূলে মালিক হইয়া বাউন্ডারি করিয়া বিভিন্ন গাছগাছালি রূপন করিয়া শান্তিপূর্ণভাবে ভোগদখল করিয়া আসিতে থাকাবস্থায় এবং আমার কোন ছেলে সন্তান না থাকায় বিবাদী ১। রেনু খাঁ (৩৫), পিতামৃত- আলাউদ্দিন খাঁ, ২। জুয়েল (২৫), পিতা-জগলু খাঁ, ৩। রোজিনা (৩৮), পিতামৃত- আলাউদ্দিন খাঁ, সাং- চৌদ্দশত নোয়াপাড়া, থানা ও জেলা- কিশোরগঞ্জগন আমার উক্ত সম্পত্তি জোরপূর্বক বেদখলের পায়তারাসহ খুন জখমের হুমকি দিয়া আসিতেছে।

উক্ত বিবাদীরা আমাদের উক্ত জায়গাতে জোরপূর্বক বিভিন্ন গাছ-গাছালি রূপন করিয়াছে। বিষয়টি নিয়া স্থানীয়ভাবে একাধিকবার দরবার শালিসের মাধ্যমে মিমাংসা করার চেষ্টা করিলে ও বিবাদীরা দরবার শালিস না মানায় বিষয়টি সামাজিকভাবে মিমাংসা হইতেছে না। আমি উক্ত জায়গা নিয়া বিজ্ঞ আদালতে মামলা দায়ের করি। এমতাবস্থায় ইং ১৪/০৫/২০২৪ তারিখ সকাল অনুমান ১০.৩০ ঘটিকার সময় আমার উক্ত জায়গাতে কাজ করিতে থাকাবস্থায় উল্লেখিত বিবাদীসহ অজ্ঞাতনামা আরো ৭/৮ জন বিবাদীরা কিশোরগঞ্জ মডেল থানাধীন চৌদ্দশত নোয়াপাড়া সাকিনস্থ আমার উক্ত জায়গাতে অনধিকার প্রবেশ করিয়া আমাদের কাজে বাধা প্রদান করতঃ আমাদেরকে অকথ্য ভাষায় গালিগালাজ করে তখন আমি ও আমার স্ত্রী জাহানারা (৬০) উক্ত বিবাদীদেরকে গালিগালাজ করিতে বাধা নিষেধ করিলে বিবাদীরা সহ অজ্ঞাতনামা বিবাদীরা আমাদেরকে লাঠি দিয়া বাইরাইয়া এবং ভাঙ্গা ইট দিয়া আমার ও আমার স্ত্রী জাহানারার শরীরে বিভিন্ন স্থানে আঘাত করিয়া চামড়া ছিলা জখম করে, দখল নিয়ে সংঘর্ষে।

বিবাদী রেনু খাঁ আমার স্ত্রী জাহানারার থাকায় দেড় ভরি ওজনের ০১ টি স্বর্ণের চেইন যাহার মূল্য অনুমান ১,৫০,০০০/- টাকা হইবে চুরি করিয়া নিয়া যায়। বিবাদী রেনু খাঁ আমার টাউজারের পকেটে থাকা নগদ ১২,০০০/- টাকা চুরি করিয়া নিয়া যায়। আমাদের ডাকচিৎকারে আশেপাশের লোকজন আগাইয়া আসিলে বিবাদীরা আমাকে ও আমার পরিবারের লোকজনদেরকে মারপিটসহ খুন জখম করিয়া হলেও আমাদের উক্ত জায়গা সম্পত্তি জোরপূর্বক বেদখল করিবে মর্মে হুমকি দিয়া আমার একটি মই যাহার মূল্য অনুমান ৪০০০/- টাকা হইবে নিয়া চলিয়া যায়।

- Advertisement -

পরবর্তীতে উপস্থিত লোকজনের সহায়তায় আমি ও আমার স্ত্রী ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল, কিশোরগঞ্জ আসিয়া প্রাথমিক চিকিৎসা গ্রহন করি। উক্ত বিবাদীদের দ্বারা ভবিষ্যতে আমার ও আমার পরিবারের লোকজনদের যেকোন সময় যেকোন ধরনের ঘটনা ঘটাসহ আমার উক্ত জায়গা সম্পত্তি বেদখল হওয়ার সম্ভবনা বিদ্যমান। বিষয়টি স্থানীয় গন্যমান্য লোকজনদেরকে জানাইয়া থানায় আসিয়া অভিযোগ দায়ের করিতে বিলম্ব হয়।

- Advertisement -

Subscribe

Subscribe to our newsletter to get our newest articles instantly!

ফলো করুন

সোশ্যাল মিডিয়াতে আমাদের সাথে থাকুন
জনপ্রিয় খবর
মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *