fbpx
Ad imageAd image

কলকাতার নির্মিত ‘ফেলুবকশি’ ছবিতে পরীমণির অভিনয়ের জাদুতে নতুন দিনের আলো জাগছে

কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জ পোস্ট
কলকাতার নির্মিত 'ফেলুবকশি' ছবিতে পরীমণির অভিনয়ের জাদুতে নতুন দিনের আলো জাগছে

বুধবার (১৩ মার্চ) দেশের একটি গণমাধ্যমে প্রকাশিত তথ্যে নির্ধারিত হয়েছে যে, কলকাতার সিনেমায় অভিনয়ের নতুন প্রকল্পে মুখ্য ভূমিকা পালন করতে চলেছেন পরীমণি। এই সিনেমা নামকরা ‘ফেলুবকশি’, যা দেবরাজ সিনহা পরিচালিত করবেন। সিনেমার শুটিং আগামী ২৬ মার্চ থেকে কলকাতার বিভিন্ন লোকেশনে শুরু হবে।

সিনেমার নাম নিয়ে পরীমণি বলেন, “অনেক আগে থেকেই কলকাতার সিনেমায় কাজের প্রতি আমার লোভ ছিল। আমার মনে হয়েছে— তাদের কাজগুলো অনেক গোছানো হয়। ফলে কাজটি সুন্দরভাবে শেষ হয়ে মুক্তি পায়। গেল বছর ওখানে পুরস্কার গ্রহণকালে আমি বলেছিলাম, কলকাতায় আমি কাজ করতে চাই। এরপর থেকেই আমার হাতে চিত্রনাট্য আসা শুরু হয়। যেহেতু কাজ করার ইচ্ছে অনেক দিনের, তাই ভাবলাম এই সিনেমা দিয়েই শুরু করা যায়।”

পরীমণি।

আপনারা জানেন, ‘ফেলুবকশি’ একটি থ্রিলার গল্পের সিনেমা। এতে পরীমণির চরিত্রের নাম লাবণ্য। বলা যায়, রহস্যময় একটি চরিত্রে দেখা যাবে তাকে। সিনেমাতে কলকাতার জনপ্রিয় অভিনেতা সোহমের সঙ্গে জুটি বাঁধছেন পরীমণি।

আগামী সপ্তাহে এই সিনেমার কাজে কলকাতায় যাচ্ছেন পরীমণি। শুটিংয়ের আগে পাঁচ দিনের গ্রুমিং ক্লাসে অংশ নেবেন তিনি। এর ফাঁকে কলকাতায় একটি বিজ্ঞাপনচিত্রের শুটিংও করবেন এই নায়িকা।

- Advertisement -

Subscribe

Subscribe to our newsletter to get our newest articles instantly!

ফলো করুন

সোশ্যাল মিডিয়াতে আমাদের সাথে থাকুন
জনপ্রিয় খবর
মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *