fbpx
Ad imageAd image

আ.লীগের মনোনয়ন প্রত্যাশীরা ডাক পেয়েছেন গণভবনে

আগামী ২৬ নভেম্বর ২০২৩ রবিবার সকাল ১০টায় বাংলাদেশ আওয়ামী লীগ-এর মাননীয় সভাপতি ও সংসদীয় মনোনয়ন বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ-এর মনোনয়ন প্রত্যাশীদের সঙ্গে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হবে।

কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জ পোস্ট
আওয়ামী লীগ

রবিবার (২৬ নভেম্বর) মনোনয়ন প্রত্যাশীদের সঙ্গে সাক্ষাৎ করার জন্য এক সংবাদ বিজ্ঞপ্তিতে গ্ণভবনে মতবিনিময় সভার আহ্বান জানানো হয়। সেখানে ডাক পেয়েছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের ৩হাজার ৩৬২জন মনোনয়ন প্রত্যাশী।

আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘আগামী ২৬ নভেম্বর ২০২৩ রবিবার সকাল ১০টায় বাংলাদেশ আওয়ামী লীগ-এর মাননীয় সভাপতি ও সংসদীয় মনোনয়ন বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ-এর মনোনয়ন প্রত্যাশীদের সঙ্গে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হবে।

আওয়ামী লীগ-এর মাননীয় সভাপতি ও সংসদীয় মনোনয়ন বোর্ডের সভাপতি শেখ হাসিনা সভায় সভাপতিত্ব করবেন বলে জানানো হয় ওই বিজ্ঞপতিতে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে গঠিত বাংলাদেশ আওয়ামী লীগ-এর জাতীয় নির্বাচন পরিচালনা কমিটির সকল সদস্য এবং আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সকল প্রার্থীকে (জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, মনোনয়নপত্রের রিসিভ কপি, প্রযোজ্য ক্ষেত্রে অনলাইন ফরমের ফটোকপিসহ) যথাসময়ে উপস্থিত থাকার জন্য আহ্বান জানিয়েছেন।

- Advertisement -

Subscribe

Subscribe to our newsletter to get our newest articles instantly!

ফলো করুন

সোশ্যাল মিডিয়াতে আমাদের সাথে থাকুন
জনপ্রিয় খবর
মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *