fbpx
Ad imageAd image

আব্দুল কাহার আকন্দ নৌকার মাঝি হওয়াতে করগাঁয়ে আনন্দ মিছিল : কিশোরগঞ্জ-২ আসন

আনন্দ মিছিলটি করগাঁও দলীয় কার্যালয় থেকে শুরু হয়ে করগাঁও বাজারের প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় একই স্থানে এসে শেষ হয়। এরপর করগাঁও ইউনিয়নে দলীয় নেতা-কর্মী ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জ পোস্ট

রোববার ( ২৬ নভেম্বর) বিকেলে কেন্দ্রীয় আওয়ামী লীগ কার্যালয় থেকে দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের কিশোরগঞ্জ-২ আসনে আব্দুল কাহার আকন্দের নাম ঘোষণা করলে কটিয়াদীরের করগাঁও ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা একটি আনন্দ মিছিল বের করেন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বীর মুক্তিযোদ্ধা,ডিআইজি আব্দুল কাহার আকন্দ কিশোরগঞ্জ-২ (কটিয়াদী পাকুন্দিয়া) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ায় কটিয়াদীর করগাঁও এই আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়েছে। 

মিছিলটি করগাঁও দলীয় কার্যালয় থেকে শুরু হয়ে করগাঁও বাজারের প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় একই স্থানে এসে শেষ হয়। এরপর করগাঁও ইউনিয়নে দলীয় নেতা-কর্মী ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মাঝে মিষ্টি বিতরণ করা হয়। 

উপজেলা আওয়ামীলীগ নেতা বেলায়েত হোসেন বাদল বলেন, বীর মুক্তিযোদ্ধা ডিআইজি আব্দুল কাহার আকন্দ সাহেব মনোনয়ন পাওয়ায় আমরা সবাই অনেক আনন্দিত। আব্দুল কাহার আকন্দ মনোনয়ন পাওয়ায় জনগণ সবাই খুশি হয়েছে। আমরা সকলে কাঁধে কাঁধ মিলিয়ে স্বতস্ফুর্ত ভাবে নির্বাচনে বিজয়ী করতে একহয়ে কাজ করবো।

করগাঁও ইউনিয়ন দপ্তর সম্পাদক হারুন অর রশিদ বলেন, স্বাধীনতার পরে কটিয়াদী থানার পূর্ব অঞ্চলে নৌকা মার্কা প্রতীক আসায় কাহার আকন্দ মহোদয়ের প্রতি জনগনের প্রত্যাশা আরো বেড়ে গেছে। তিনি জনগণের পাশে থেকে সকলের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিবেন।

- Advertisement -

Subscribe

Subscribe to our newsletter to get our newest articles instantly!

ফলো করুন

সোশ্যাল মিডিয়াতে আমাদের সাথে থাকুন
জনপ্রিয় খবর
মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *