fbpx
Ad imageAd image

অষ্টগ্রামে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ১৫

হাসান লিংকন
হাসান লিংকন

কিশোরগঞ্জের অষ্টগ্রামে দুই পক্ষের সংঘর্ষে একতার মিয়া (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। আহত হয়েছে কমপক্ষে ১৫ জন, যার মধ্যে পুলিশ সদস্যও ছিল । আজ শুক্রবার বিকালে উপজেলার উত্তর আব্দুল্লাহপুর গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত একতার মিয়া (৫০) উত্তর আব্দুল্লাহপুর গ্রামের ছমেদ আলীর ছেলে। এ ঘটনায় পুলিশ এখন পর্যন্ত ১২ জনকে আটক করেছে।

পুলিশ ও গ্রামবাসীর সূত্রে জানা যায় যে, আব্দুল্লাহপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আনোয়ার হোসেন খান ও সাবেক চেয়ারম্যান মুক্তার খাঁ’র দুই গ্রুপের মধ্যকার দ্বন্দ্বের বলি হিসেবে প্রাণ হারিয়েছেন একতার মিয়া। যদিও ঘটনাটি উত্তর আব্দুল্লাহপুরে ঘটেছে, তবে মূল ঘটনার সুত্রপাত ইতালিতে। যেখানে বর্তমান চেয়ারম্যানের এক ভাই ও সাবেক চেয়ারম্যানের এক বেয়াই বসবাস করে। সেখানেই তাদের মধ্যে ঝগড়া হয়। এর জের ধরে অষ্টগ্রামে তাদের নিজ বাড়িতে দুই পক্ষের মধ্যে বাকবিতণ্ডা ও সংঘর্ষের উদ্রেগ হলে পুলিশ ও স্থানীয়রা তা মিটিয়ে দেন।

কিন্তু আজ বিকালে পুরোনো রেষারেষির জের ধরে উভয়পক্ষ দেশীয় অস্ত্র-শস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে জড়ালে ঘটনাস্থলেই একতার মিয়া নিহত হয়। তিন পুলিশ সদস্য সহ উভয়পক্ষের মোট ১৫ জন আহত হয়।

- Advertisement -

ঘটনার সত্যতা নিশ্চিত করে অষ্টগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম জানান, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। আর এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য এখন পর্যন্ত ১২ জনকে আটক করা হয়েছে।

Subscribe

Subscribe to our newsletter to get our newest articles instantly!

ফলো করুন

সোশ্যাল মিডিয়াতে আমাদের সাথে থাকুন
জনপ্রিয় খবর
মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *