fbpx
Ad imageAd image

অর্থহীনের নতুন সদস্য জাহিন রশীদ

হাসান লিংকন
হাসান লিংকন

রাফা চলে গিয়েছিলেন অনেক আগেই। ব্যান্ডের সঙ্গে দুই দশকের সম্পর্ক ছিন্ন করে গত বছর ইতি টেনেছেন গিটারিস্ট শিশির আহমেদও। তাদের শূণ্যতা পূরণে গত বছরের এপ্রিল থেকে অতিথি হিসেবে যাত্রা করেছিলেন জাহিন। ঢাকা রক ফেস্টসহ বেশ কয়েকটি শোতে অর্থহীনের সঙ্গে বাজিয়েছেন জাহিন। তিনি সুরকার, শব্দ প্রকৌশলী হিসেবেও পরিচিত। অনেকদিন ধরে ব্যান্ডের সাথে থাকলেও এতদিন নিয়মিত করা হয় নি তাকে। এ নিয়ে চারিদিকে কানাঘুষা চলছিলো।

অবশেষে ব্যান্ডের পক্ষ থেকে অর্থহীনের নতুন গিটারিস্টের নাম ঘোষণা করা হলো। এতদিন ব্যান্ডের সাথে পারফর্ম করা জাহিন রশিদকেই অর্থহীনের নতুন গিটারিস্ট হিসেবে নিয়মিত করেছে ব্যান্ডটি। তিনি এখন থেকে স্থায়ীভাবে ব্যান্ডের হয়ে গিটার, কিবোর্ড, সীতার ও বাঁশি বাজাবেন।

ব্যান্ডের স্থায়ী সদস্য হয়ে উচ্ছ্বসিত জাহিন রশিদ। তিনি একটি টেলিভিশনে দেওয়া সাক্ষাৎকারে বলেন, “অর্থহীনের গান শুনেই আমার বেড়ে ওঠা, বড় হওয়া ‘অদ্ভুত সেই ছেলেটি’ আমার প্রথম স্টেজ শোতে বাজানো প্রথম গান। সুমন ভাই আমার কাছে একজন আইডল।”

জাহিন আরও বলেন, ‘অর্থহীন’ আমার জন্য অনেক বড় জায়গা। ব্যান্ডের সদস্যরা খুব সহযোগিতা করছেন। এমনকি ব্যান্ডের ফ্যানরাও আমাকে যেভাবে গ্রহণ করেছেন, মর্যাদা দিয়েছেন, সেটা ধরে রাখার চেষ্টা করব।

- Advertisement -

স্থায়ী সদস্য হওয়ার পর এখন থেকে অর্থহীনের অ্যালবামেও জাহিনের পরিবেশনা থাকবে। ব্যান্ডের দলনেতা সুমন এখন চিকিৎসার জন্য ব্যাংককে আছেন। তিনি ফেরার পর একাধিক কনসার্টও চূড়ান্ত করা হবে।

ব্যান্ডের বর্তমান লাইনআপ : সাইদুস সালেহীন সুমন (বেজবাবা সুমন), মার্ক ডন, মহান ফাহিম ও জাহিন রাশিদ।

Subscribe

Subscribe to our newsletter to get our newest articles instantly!

ফলো করুন

সোশ্যাল মিডিয়াতে আমাদের সাথে থাকুন
জনপ্রিয় খবর
মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *