fbpx
Ad imageAd image

অধ্যাপক আরিফ সেরা শিক্ষকের স্বীকৃতি পেলেন দক্ষিণ এশিয়ার হয়ে

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) মার্কেটিং বিভাগের অধ্যাপক মো. জহির উদ্দিন আরিফ যুক্তরাজ্যের লন্ডন স্কুল অফ ডিজিটাল বিজনেস থেকে বছরের সেরা শিক্ষক (বেস্ট ফ্যাকাল্টি অব দি ইয়ার) ক্যাটাগরিতে লন্ডন স্কুল অফ ডিজিটাল বিজনেস (এলএসডিবি) রিজিওনাল এডুকেশন অ্যাওয়ার্ড (এলআরইএ অ্যাওয়ার্ড ২০২৩ইং) অর্জন করেছেন।

কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জ পোস্ট
অধ্যাপক আরিফ সেরা শিক্ষকের স্বীকৃতি পেলেন দক্ষিণ এশিয়া-তে

অধ্যাপক মো. জহির উদ্দিন আরিফ বাংলাদেশ তথা দক্ষিণ এশিয়ার সেরা একজন শিক্ষাবিদ ও গবেষক এবং তার বিভিন্ন গবেষণা প্রবন্ধ জাতীয় ও আন্তর্জাতিক জার্নালে প্রকাশিত হয়েছে।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) মার্কেটিং বিভাগের অধ্যাপক মো. জহির উদ্দিন আরিফ যুক্তরাজ্যের লন্ডন স্কুল অফ ডিজিটাল বিজনেস থেকে বছরের সেরা শিক্ষক (বেস্ট ফ্যাকাল্টি অব দি ইয়ার) ক্যাটাগরিতে লন্ডন স্কুল অফ ডিজিটাল বিজনেস (এলএসডিবি) রিজিওনাল এডুকেশন অ্যাওয়ার্ড (এলআরইএ অ্যাওয়ার্ড ২০২৩ইং) অর্জন করেছেন। যুক্তরাজ্যের লন্ডন স্কুল অফ ডিজিটাল বিজনেস গত ৭ই ডিসেম্বর এই ঘোষণা করে।

অধ্যাপক মো. জহির উদ্দিন আরিফ তার শিক্ষার্থী, শিক্ষক, সহকর্মী ও শুভানুধ্যায়ীদের পুরস্কারটি উৎসর্গ করেছেন। তিনি তার শিক্ষা ও গবেষণা কর্মে অবদানের স্বীকৃতিস্বরূপ উক্ত অ্যাওয়ার্ড এর জন্য তাকে মনোনীত করায় আর্জেন্টিনার ক্রাউন ইউনিভার্সিটি ইন্টারন্যাশনাল চার্টার্ড ইনকর্পোরেটেডের উপাচার্য  ইউনেস্কো লরিয়েট অধ্যাপক বাশিরু আরেমুর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।

এই বছরে বিশ্বের ৩২ টি দেশের শিক্ষাবিদ ও গবেষকরা বিভিন্ন বিভাগে এলআরইএ অ্যাওয়ার্ড ২০২৩ইং অর্জন করেছে।

- Advertisement -

Subscribe

Subscribe to our newsletter to get our newest articles instantly!

ফলো করুন

সোশ্যাল মিডিয়াতে আমাদের সাথে থাকুন
জনপ্রিয় খবর
মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *