fbpx
Ad imageAd image

আসন্ন বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড টেস্ট ম্যাচের টিকিটের মূল্য প্রকাশ

সিলেট টেস্ট সিরিজে বাংলাদেশের হয়ে টেস্ট অভিষেক হবে তিনজন খেলোয়াড়: হাসান মাহমুদ, শাহাদাত হোসেন দীপু এবং হাসান মোরাদ।  

কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জ পোস্ট
সিলেট টেস্ট ম্যাচের টিকিটের মূল্য প্রকাশ করা হয়েছে বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) আগামী ২৮ নভেম্বর সিলেটে শুরু হতে যাওয়া বাংলাদেশ ও নিউজিল্যান্ড কে নিয়ে আসন্ন দুই ম্যাচের টেস্ট সিরিজের টিকিটের মূল্য প্রকাশ করেছে।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে (এসআইসিএস) প্রথম টেস্ট ম্যাচ টিকেটের জন্য যে মূল্য নির্ধারণ করা হয়েছে: গ্র্যান্ড স্ট্যান্ড ১,০০০ টাকা; ৩০০ টাকায় ক্লাব হাউস;  ২০০ টাকায় ইস্টার্ন গ্যালারি;  ১০০ টাকায় ওয়েস্টার্ন গ্যালারি;  এবং গ্রীন হিল এরিয়া ১০০ টাকায়।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম (SICS) মেইন গেট লাক্কাতুরা এবং সিলেট জেলা স্টেডিয়াম (মেইন গেট) রিকাবী-বাজারে অবস্থিত টিকিট কাউন্টারগুলো আগের দিন ও ম্যাচের দিন সকাল ৯টা থেকে বিকেল সাড়ে ৫টা পর্যন্ত চলবে।

এই সিরিজ টি আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের নতুন চক্রের সূচনাকে চিহ্নিত করে, এই ইভেন্টে টাইগার বাহিনী প্রথম হোম সিরিজের জন্য প্রতিনিধিত্ব করবে।

- Advertisement -

এই সিরিজের জন্য বিসিবি আনুষ্ঠানিকভাবে ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে। দলকে নেতৃত্ব দিচ্ছেন নাজমুল হোসেন শান্ত। শান্ত একজন বাঁ-হাতি টপ-অর্ডার ব্যাটার। প্রথমবারের মতো টেস্ট অধিনায়কত্ব গ্রহণ করবেন। নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসানের হয়ে, যিনি আঙুলের চোটের কারণে বাদ পড়েছেন।

উল্লেখযোগ্যভাবে, এই সিরিজে বাংলাদেশের হয়ে টেস্ট অভিষেক হবে তিনজন খেলোয়াড়: হাসান মাহমুদ, শাহাদাত হোসেন দীপু এবং হাসান মোরাদ।  

যদিও মাহমুদের ওয়ানডে এবং টি-টোয়েন্টিতে পূর্ব অভিজ্ঞতা রয়েছে কিন্তু এটিই তার টেস্ট অভিষেক।  অন্যদিকে শাহাদাত এবং মোরাদের এখনও আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয়নি।

দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট সিলেটে এবং দ্বিতীয় ও শেষ ম্যাচটি ৬ ডিসেম্বর অনুষ্ঠিত হবে ঢাকায়।

নিউজিল্যান্ড টেস্ট সিরিজের জন্য বাংলাদেশের স্কোয়াড: নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), মাহমুদুল হাসান জয়, জাকির হাসান, শাদমান ইসলাম, মুমিনুল হক, মুশফিকুর রহিম, নুরুল হাসান সোহান, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, নাঈম হাসান, খালেদ আহমেদ, শরিফুল ইসলাম।  ইসলাম, হাসান মাহমুদ, শাহাদাত হোসেন দিপু, হাসান মোরাদ।

- Advertisement -

Subscribe

Subscribe to our newsletter to get our newest articles instantly!

ফলো করুন

সোশ্যাল মিডিয়াতে আমাদের সাথে থাকুন
জনপ্রিয় খবর
মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *