fbpx
Ad imageAd image

সাবেক এমপি সোহরাব স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন : কিশোরগঞ্জ-২

প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করলেও কোন সমস্যা নেই বলে জানিয়েছেন। বরং স্বতন্ত্র প্রার্থীকে যেন নিরুৎসাহিত করা না হয়, এমন ঘোষণায় আমি নির্বাচনে লড়তে উৎসাহিত হয়েছি। আমি এর আগেও এ আসনের সংসদ সদস্য ছিলাম। তাই আমি জানি, এখানে আমার জনপ্রিয়তা কেমন। এতোদিন তৃণমূল পর্যায়ে কাজ করে দলকে গুছিয়েছি। আমি জানি দলের সর্বস্তরের নেতাকর্মী আমার সঙ্গেই আছেন। সুতরাং, যে কোনো প্রতীকে নির্বাচন করলেও আমার কোনো সমস্যা হবে না।

কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জ পোস্ট
সাবেক এমপি সোহরাব স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন কিশোরগঞ্জ ২

মঙ্গলবার (২৮ নভেম্বর) দুপুরে ঢাকা থেকে ফিরে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন ঘোষণা দেন তিনি। ২০১৪ সালে তিনি এই আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন।

কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন পাকুন্দিয়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক ও সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট সোহরাব উদ্দিন। 

ঢাকা থেকে ফিরে পাকুন্দিয়া থানাঘাট এলাকায় খোলা জিপে দাঁড়িয়ে সোহরাব উদ্দিন বলেন, দল থেকে মনোনয়ন না দেওয়ায় প্রথমে কিছুটা বিষ্মিত হয়েছিলাম।কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করলেও কোন সমস্যা নেই বলে জানিয়েছেন। বরং স্বতন্ত্র প্রার্থীকে যেন নিরুৎসাহিত করা না হয়, এমন ঘোষণায় আমি নির্বাচনে লড়তে উৎসাহিত হয়েছি। আমি এর আগেও এ আসনের সংসদ সদস্য ছিলাম। তাই আমি জানি, এখানে আমার জনপ্রিয়তা কেমন। এতোদিন তৃণমূল পর্যায়ে কাজ করে দলকে গুছিয়েছি। আমি জানি দলের সর্বস্তরের নেতাকর্মী আমার সঙ্গেই আছেন। সুতরাং, যে কোনো প্রতীকে নির্বাচন করলেও আমার কোনো সমস্যা হবে না।

তিনি জানান যে, কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনে আমি সংসদ সদস্য ও উপজেলা পরিষদের চেয়ারম্যান থাকাকালে অনেক উন্নয়ন কর্মকাণ্ড করেছি। জনগণের প্রতিনিধি হিসেবে নিজের জন্য কিছুই করিনি। আমি আমার জীবনের সবটুকু করেছি এলাকার উন্নয়নে সাধারণ মানুষের জন্য। 

- Advertisement -

Subscribe

Subscribe to our newsletter to get our newest articles instantly!

ফলো করুন

সোশ্যাল মিডিয়াতে আমাদের সাথে থাকুন
জনপ্রিয় খবর
মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *