fbpx
Ad imageAd image

সন্দেহজনক লেনদেন বন্ধ হচ্ছে গুগল প্লে-তে

জনপ্রিয় ইউপিআই পেমেন্ট প্ল্যাটফর্মগুলোর মধ্যে অন্যতম গুগল প্লে। যার মাধ্যমে অনলাইন মানি ট্রান্সফার এবং রিসিভিং প্ল্যাটফর্ম, যা আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্সের শক্তিকে কাজে লাগিয়ে সবাইকে ডিজিটাল পেমেন্ট করা যায়।

কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জ পোস্ট
সন্দেহজনক লেনদেন বন্ধ হচ্ছে গুগল প্লে তে

গুগল প্লে নিরাপদ পেমেন্টের জন্য উন্নত জালিয়াতি প্রতিরোধ প্রযুক্তি যুক্ত করেছে এবং রিয়েল-টাইম স্বীকৃতিসহ ব্যবহারকারীদের সুরক্ষিত করতে সাহায্য করছে। এটি নিরাপত্তা ব্যবস্থা বিকাশের অংশগুলির সাথে সহযোগিতা করে, তাদের সাইবার নিরাপত্তা বাড়াতে এবং ব্যবহারকারীদের সুরক্ষিত রাখতে। তবে, ব্যবহারকারীদের সতর্ক হতে বলা হয়েছে, তাদের নিজেদের অ্যাকাউন্ট তথা প্রকৃত তথ্যের নিরাপত্তা বৃদ্ধি করতে বলেছে প্রতিষ্ঠানটি।

গুগল প্লে ব্যবহারকারীদের সুরক্ষিত রাখতে টেক জায়ান্ট সতর্কতার রূপরেখা তৈরি করেছে, যা অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে। সমালোচনামূলক নির্দেশিকাগুলোর পাশাপাশি, স্ট্যান্ডআউট পরামর্শে বলা হয়েছে যে, ব্যবহারকারীদের তাদের হ্যান্ডসেটে কোনো স্ক্রিন-শেয়ারিং অ্যাপ্লিকেশন ব্যবহার করা উচিত নয়, যাতে তাদের গুগল প্লেতে লেনদেন আরো সুরক্ষিত থাকে।

স্ক্রিন শেয়ারিং অ্যাপ্লিকেশনগুলো সম্বলিত প্রয়োজনীয় সতর্কতা অবলম্বনে ব্যবহার করা গুরুত্বপূর্ণ। এই অ্যাপ্লিকেশনগুলি একমুখী ব্যবহারে বিশেষজ্ঞ মনোকর্ষে ব্যবহৃত হতে হবে যাতে সকল ব্যক্তির ডেটা এবং অর্থ সুরক্ষিত থাকে।

গুগল প্লে বা অন্যান্য আধিকারিক সেবা ব্যবহার করাই লেনদেনের জন্য সবচেয়ে নিরাপদ এবং সুরক্ষিত মাধ্যম। প্রতিবেশি দেশ ভারতীয় বাজারে এই সেবা ব্যবহার করার জন্য বৃহত্তর সুরক্ষা প্রয়োজন।

- Advertisement -

এটা আপনার জন্য ভালো উপায়! অবশ্যই আপনি সতর্কতা মেনে গুগল প্লে চালাচ্ছেন। আরও যদি কোনো প্রশ্ন বা সাহায্য প্রয়োজন হয়, গুগল প্লে সাহায্যের জন্য সর্বদা প্রস্তুত থাকে।

গুগল প্লে এর সাথে সম্পর্কিত সন্দেহজনক লেনদেন বন্ধ করতে, আপনার একাউন্টের সেটিংসে যেতে হবে এবং সুরক্ষা অপশনের নজর রাখতে হবে। এখানে এই সম্পর্কিত কোনো সন্দেহজনক লেনদেন আছে তা পরীক্ষা করতে পারেন এবং যদি প্রয়োজন হয় তাদেরকে রিপোর্টের মাধ্যমে জানাতে পারেন।

Subscribe

Subscribe to our newsletter to get our newest articles instantly!

ফলো করুন

সোশ্যাল মিডিয়াতে আমাদের সাথে থাকুন
জনপ্রিয় খবর
মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *