fbpx
Ad imageAd image

শ্রীপুরে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী ক্যাম্পের পাশে শো রুমে গুলি, আহত ২

কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জ পোস্ট

গাজীপুরের শ্রীপুরে স্বতন্ত্র প্রার্থী ইকবাল হোসেন সবুজের নির্বাচনী ক্যাম্পের পাশের শো রুমে  গুলি চালিয়েছে দুর্বৃত্তরা। এতে দুইজন আহত হয়েছেন। সোমবার (১ জানুয়ারি) রাত পৌনে ৯টার দিকে শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়নের চকপাড়া সলিং মোড় এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পরপরই শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা, সহকারী রিটার্নিং কর্মকর্তা, শ্রীপুর থানার পুলিশসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আহতরা হলেন- মাওনা ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি চকপাড়া গ্রামের বেলাল উদ্দিনের ছেলে সাজেদুল ইসলাম (৪০) ও একই গ্রামের আহমদ আলীর ছেলে নুরুল ইসলাম (৫৫)।

প্রত্যক্ষদর্শী সাজেদুল ইসলাম জানান, গাজীপুর-৩ আসনের স্বতন্ত্র প্রার্থী বর্তমান সংসদ সদস্য ইকবাল হোসেন সবুজের একটি নির্বাচনী ক্যাম্প সলিং মোড়ে তৈরি করা হয়। নির্বাচনী ক্যাম্প লাগোয়া মীম ইলেকট্রনিক্স অ্যান্ড ফার্নিচার গ্যালারি নামের একটি ইলেকট্রনিক্স দোকানে বসে সোমবার সন্ধ্যার পর স্থানীয় নেতাকর্মী ও সমর্থকরা বসে আড্ডা দিচ্ছিল। এ সময় ফুলবাড়ীয়া থেকে মাওনা অভিমুখি মোটরসাইকেলে কয়েকজন দুর্বৃত্ত এসে ওই ব্যবসা প্রতিষ্ঠানে গুলি চালায়। এতে নির্বাচনী ক্যাম্পের পাশে ইলেকট্রনিক্স দোকানের থাই গ্লাসে গুলি লাগে। গুলির আঘাতে ভেঙ্গে যাওয়া কাঁচের টুকরোর আঘাতে সাজেদুল ইসলাম ও নুরুল ইসলাম আহত হন।

ঘটনার পরপরই ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ইকবাল হোসেন সবুজ ঘটনাস্থলে পরিদর্শনে আসেন। এ সময় তিনি সাংবাদিকদের বলেন, ঘটনাটি পূর্ব পরিকল্পিত। আজ রাত আটটায় আমার এ নির্বাচনী ক্যাম্প পরিদর্শনে আসার কথা ছিল। দুর্বৃত্তরা আমাকে হত্যার উদ্দেশ্যে এ গুলি চালিয়েছে।

- Advertisement -

কালিয়াকৈর সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. আজমীর হোসেন বলেন, ঘটনার পরপর শ্রীপুর থানার ওসিসহ পুলিশের একাধিক টিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী ক্যাম্পের পাশে একটি ইলেকট্রনিক্স দোকানে গুলির ঘটনা ঘটেছে। ঘটনাস্থল থেকে একটি গুলির খোসা উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Subscribe

Subscribe to our newsletter to get our newest articles instantly!

ফলো করুন

সোশ্যাল মিডিয়াতে আমাদের সাথে থাকুন
জনপ্রিয় খবর
মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *