fbpx
Ad imageAd image

ভারত ৪৪ রানে হারিয়েছে প্রোটিয়াদের : ২য় টি-টোয়েন্টি ম্যাচ

রবি বিষ্ণোই এবং অক্ষর প্যাটেল দুইজনে একসাথে মিলে পাওয়ার প্লেতে তিনটি উইকেট শিকার করায় অস্ট্রেলিয়ার শুরুটা মন্থর হয়।

কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জ পোস্ট
তিরুবনন্তপুরমের গ্রিনফিল্ড ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে দ্বিতীয় টি টোয়েন্টি

ভারত বনাম অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি সিরিজ: 

ভারত তাদের জয়ের গতি অব্যাহত রেখেছে এবং তিরুবনন্তপুরমে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে অস্ট্রেলিয়াকে ৪৪ রানে পরাজিত করেছে। এই ফলাফল স্বাগতিকদের পাঁচ ম্যাচের সিরিজে ২-০ তে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করেছে। প্রথমে ব্যাট করতে নেমে ভারত ২৩৫/৪ বিশাল স্কোর করে। তার জবাবে অস্ট্রেলিয়া তাদের পুরো ২০ ওভারে মাত্র ১৯১/৯ রান করে পরাজয়ের স্বাদ গ্রহণ করে।

যশভী জয়সাওয়াল এবং রুতুরাজ গায়কোয়াদ ভারতকে শক্তিশালী রানের সূচনা করে দেয়।  জয়সাওয়াল ২৫ বলে ৫৩ রানে বিদায় নেওয়ার আগে এই জুটি ৫.৫ ওভারে উদ্বোধনী উইকেটে ৭৭ রান যোগ করে স্কোরবোর্ডে। ঈশান কিশান তারপরে গায়কোয়াদের সাথে মিলে জুটি করলে মাঝপথে ভারত ১০০ রান ছাড়িয়ে যায়। এরপর ঈশান কিশান খেলার গতি পরিবর্তন করে আক্রমণাত্মকভাবে   ২৯ বলে তার অর্ধশতক পূর্ণ করেন। তারপর তিনি ৫৩(৩২) রান করে মার্কাস স্টয়নিসের কাছে আউট হন।

শেষ ওভারে ৫৮(৪৩) রানে আউট হওয়ার আগে গায়কোয়াদ-ও তার হাফ সেঞ্চুরি পূর্ণ করেন। রিংকু সিং একটি অপরাজিত ৩১ রানের ইনিংস খেলেন যা ৯ বলের ডেলিভারিতে আসে।

- Advertisement -
ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে দ্বিতীয় টি টোয়েন্টি ক্রিকেট ম্যাচ শেষে ভারত খেলোয়াড়দের জয় উদযাপনতিরুবনন্তপুরম
ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে দ্বিতীয় টি টোয়েন্টি ক্রিকেট ম্যাচ শেষে ভারত খেলোয়াড়দের জয় উদযাপনতিরুবনন্তপুরম

রবি বিষ্ণোই এবং অক্ষর প্যাটেল মিলে পাওয়ার প্লেতে তিনটি উইকেট শিকার করায় অস্ট্রেলিয়ার শুরুটা মন্থর হয়।  বিষ্ণোই পরপর ওভারে ম্যাথিউ শর্ট এবং জস ইংলিশের উইকেট পান। আর পাওয়ারপ্লে-র শেষ বলে গ্লেন ম্যাক্সওয়েলের ১২(৮) উইকেট নিয়ে আক্সার অনেকটা স্বস্তি দিয়েছে। এরপর প্রসিদ কৃষ্ণ ১৯ (১৬) রানের স্টিভ স্মিথকে সাঝঘরে পাঠিয়ে দেন। মার্কাস স্টোইনিস এবং টিম ডেভিড অস্ট্রেলিয়ার ভরসা জিইয়ে রাখেন এবং পঞ্চম উইকেটে ৮১ রান যোগ করেন স্কোরবোর্ডে। এরপর বিষ্ণোই ডেভিডকে ৩৭ (২২) রানে আউট করেন এবং মুকেশ কুমার ৪৫ (২৫) রানে স্টোইনিসকে ক্রিজ থেকে সরিয়ে দেওয়ার পরপরই  অস্ট্রেলিয়া তখন গতি হারিয়ে দ্রুত উইকেট হারায় তাদের। ম্যাথু ওয়েড শেষের দিকে ভালো আক্রমণাত্মক খেললেও অস্ট্রেলিয়াকে জেতানোর জন্য তা নিতান্তই যথেষ্ট ছিল না।

বিষ্ণোই এবং প্রসিধ কৃষ্ণ তিনটি করে উইকেট নিয়ে ওভার শেষ করেছেন এবং আর্শদীপ সিং, অক্ষর প্যাটেল আর মুকেশ কুমার একটি করে উইকেট নিয়েছেন।

Subscribe

Subscribe to our newsletter to get our newest articles instantly!

ফলো করুন

সোশ্যাল মিডিয়াতে আমাদের সাথে থাকুন
জনপ্রিয় খবর
মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *