fbpx
Ad imageAd image

ব্রাজিল প্রথমবারের মতো ঘরের মাঠে বিশ্বকাপ বাছাইপর্বে হেরেছে লিও মেসির আর্জেন্টিনার কাছে

ব্রাজিল প্রথমবারের মতো ঘরের মাঠে বিশ্বকাপ বাছাইপর্বে হেরেছে লিও মেসির আর্জেন্টিনা কাছে

কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জ পোস্ট
ব্রাজিল প্রথমবারের মতো ঘরের মাঠে বিশ্বকাপ বাছাইপর্বে হেরেছে লিও মেসির আর্জেন্টিনা কাছে

মঙ্গলবার রিও ডি জেনিরোর মারাকানা-তে আর্জেন্টিনা প্রতিপক্ষ ব্রাজিলের বিপক্ষে ১-০ গোলে জয় তুলে নিয়েছে, এই প্রক্রিয়ায় ঘরের মাঠে বিশ্বকাপ বাছাইপর্বে ব্রাজিলের জন্য ৬০টি   ম্যাচের অপরাজিত খেলা ছিলো। খেলার একমাত্র গোলটি আসে ডিফেন্ডার নিকোলাস ওটামেন্ডির সৌজন্যে ৬৩তম মিনিটে।  আর্জেন্টিনা একটি কর্নার পেয়েছিলো যা জিওভানি লো সেলসোর দ্বারা নেওয়া হয়েছিল, যার কার্লিং বলটি একটি শক্তিশালী হেডারে গোল করার জন্য ওটামেন্ডির পক্ষে সম্ভব হয়েছিল। এই শর্টটি ছিল আর্জেন্টিনার প্রথম টার্গেট। 

৮১তম মিনিটে রদ্রিগো ডি পলকে আঘাত করার জন্য জোলিন্টন লাল কার্ড পেলে ব্রাজিলের জন্য পরিস্থিতি খারাপ থেকে খারাপ হয়ে যায়।  বদলি হিসেবে নেওয়ার মাত্র নয় মিনিটেই বিদায় করা হয় ব্রাজিলের খেলোয়াড়কে।

ম্যাচটি শুরু হওয়ার আগে ভক্তদের দৌরাত্ম্যে জর্জরিত ছিল, যা কিকঅফ করতে আধা ঘন্টা বিলম্ব করতে বাধ্য হয়েছিল। আপাতদৃষ্টিতে প্রতিবাদে আর্জেন্টিনার খেলোয়াড়রা এক পর্যায়ে পিচ ত্যাগ করে, কিন্তু পরবর্তীতে ফিরে এসে খেলায় অংশ নেয়।

বিশ্বকাপ বাছাইপর্বে ছয়টির মধ্যে পাঁচটি জয় নিয়ে শীর্ষস্থান ধরে রেখেছে আর্জেন্টিনা, আর মাত্র দুটি জয় নিয়ে ষষ্ঠ স্থানে রয়েছে ব্রাজিল।  ব্রাজিল ২০০১ সালের পর প্রথমবারের মতো টানা তিনটি ম্যাচে হেরেছে।

- Advertisement -

Subscribe

Subscribe to our newsletter to get our newest articles instantly!

ফলো করুন

সোশ্যাল মিডিয়াতে আমাদের সাথে থাকুন
জনপ্রিয় খবর
মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *