fbpx
Ad imageAd image

নোভাক জোকোভিচ ব্রিটিশ সমর্থকদের ‘চুপ’ থাকতে বলেছেন ডেভিস কাপ জয়ের পর 

বিশ্বের এক নম্বর ব্রিটিশ সমর্থকদের আক্রমণের শিকার হয় নোভাক জোকোভিচ, যারা তাকে ডেভিস কাপে ক্যামেরন নরির বিরুদ্ধে আরামদায়ক জয় নিশ্চিত না করার জন্য সরিয়ে দেওয়ার চেষ্টা করেছিল।

কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জ পোস্ট
নোভাক জোকোভিচ ব্রিটিশ সমর্থকদের চুপ থাকতে বলেছেন ডেভিস কাপ জয়ের পর২

সার্বিয়াকে ডেভিস কাপের সেমিফাইনালে নিয়ে যাওয়ার পর নোভাক জোকোভিচ ব্রিটিশ সমর্থকদের “চুপ কর এবং অল্প সম্মান দেখাতে” বলেছিলেন।

গত বৃহস্পতিবার সন্ধ্যায় ব্রিটিশ দর্শকদের আক্রমণে মধ্যে পড়ে যায় ৩৬ বছর বয়সী বিশ্বের এক নম্বর খেলোয়াড় জোকোভিচ। পরবর্তীতে তিনি ব্রিটিশ টেনিস খেলোয়াড় ক্যামেরন নরির বিরুদ্ধে ৬-৪ ৬-৪ জয় পেয়ে স্বাচ্ছন্দ্য বোধ করেন।

জোকোভিচ দাবি করেছেন যে, ব্রিটিশ সমর্থকরা তাকে পুরো ম্যাচ জুড়ে বিভ্রান্ত করার চেষ্টা করছে। প্রথম সেট জিতে ব্রিটিশ বেঞ্চের পিছনে উচ্চস্বরে কথা বলতে থাকা সমর্থকদের উদ্দেশ্যে কান টেনে নিয়ে তাদের উড়ন্ত চুম্বন দেন।

তার অন-কোর্ট সাক্ষাত্কারের সময়, তিনি কথা বলার চেষ্টা করার সাথে সাথে ঢোল বাজানো ব্রিটিশ দর্শকদের জবাব দেন।

- Advertisement -

২৪ বারের গ্র্যান্ড স্ল্যাম বিজয়ী বলেছেন: “আজ রাতে আমরা ভাল ঘুমাতে যাচ্ছি; চালিয়ে যান, চালিয়ে যান।”

“খেলোয়াড়দের সম্মান করতে শিখুন।”

তিনি সমর্থকদের “চুপ কর”, “চুপ কর” এবং “ঘরে যাও” এমন শব্দ বলতে শোনা যায় তার মুখ থেকে, যখন ব্রিটিশ দর্শকরা তাকে ব্যঙ্গ করছিলো।

ম্যাচ-পরবর্তী সংবাদ সম্মেলনে জোকোভিচ শান্তভাবে উপস্থিত হয়ে বলেছিলেন: “এটা স্বাভাবিক যে কখনও কখনও ভক্তরা লাইন ধরে চলে যায়।”

“এই মুহূর্তের উত্তাপে মাঝে মাঝে আপনিও নিয়ন্ত্রণ হারিয়ে প্রতিক্রিয়া দেখান এবং আপনি কখনোই এমন ধরনের আচরণের জন্য অনুমতি দিবেন না।”

- Advertisement -

“দর্শক যা খুশি তা করতে পারে, তবে আমি এর প্রতিক্রিয়া জানাচ্ছি।”

নোভাক জোকোভিচ ব্রিটিশ সমর্থকদের চুপ থাকতে বলেছেন ডেভিস কাপ জয়ের পর

“আমি কথা বলার চেষ্টা করছিলাম কিন্তু তারা উদ্দেশ্যমূলকভাবে ড্রাম বাজাতে শুরু করেছিল যাতে আমি কথা না বলি এবং তারা আমাকে পুরো ম্যাচে বিরক্ত করার চেষ্টা করেছিল।”

“হ্যাঁ শেষ পর্যন্ত তাই হয়েছে। তাদের সাথে আমি অল্প কথা বললাম।”

- Advertisement -

গোলমালের মধ্যে জোকোভিচের পারফরম্যান্স তার জাতিকে তাদের দ্বিতীয় ডেভিস কাপের আশা জাগিয়ে রাখে।

নোভাক জোকোভিচ আরো বলেন, দেশের হয়ে খেলতে পারাটা সবসময়ই দারুণ আবেগময় হয় এবং এমনকি দীর্ঘ মৌসুমের পরেও যখন দেখবেন আপনি লিগে ঠিকে আছেন।”

বিশ্বের চার নম্বরে থাকা জ্যানিক সিনার তার একক এবং নিষ্পত্তিমূলক ডাবলস জিতেছে নেদারল্যান্ডসের বিরুদ্ধে। সিনারের এই প্রত্যাবর্তন অনুপ্রাণিত করার পরে তাদের মুখোমুখি দেখা হবে সার্বিয়া-ইতালির ম্যাচে।

সার্বিয়ান সতীর্থ মিওমির কেকমানোভিচ প্রথম একক জ্যাক ড্রেপার বিপক্ষে ৭-৬(২) ৭-৬(৬) হেরে যাওয়ার পর, প্রতিযোগিতায় টিকে থাকার জন্য, জকোভিচকে তার ক্যারিয়ারে প্রথমবারের মতো হারাতে হয়েছে ব্রিটিশ ক্যামেরন নরি কে।

উদ্বোধনী সেটে জোকোভিচের জন্য একক বিরতিই যথেষ্ট ছিল এবং সার্বরা দ্বিতীয় সেটের শেষে একের পর এক আক্রমণ দিয়ে ম্যাচটির জয় দেখেছিল।

Subscribe

Subscribe to our newsletter to get our newest articles instantly!

ফলো করুন

সোশ্যাল মিডিয়াতে আমাদের সাথে থাকুন
জনপ্রিয় খবর
মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *